২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১১ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নাঙ্গলকোটে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা... ইবিতে বিশ্ব স্কাউটস্ দিবস পালিত আত্রাইয়ে আমের মুকুলের মৌ মৌ ঘ্রাণে বিমোহিত সকলের মন চাঁদপুরে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ব্যতিক্রম আয়োজন বগুড়ায় অ’জ্ঞাত নারীর লা’শ উ’দ্ধার

নিজের অর্ধনগ্ন ছবিতে কি খুঁজতে বললেন আমিশা

 অনলাইন ডেস্ক সমকালনিউজ২৪

পরনে কালো বিকিনি। সোজা তাকিয়ে আছেন ক্যামেরায়। ঠিক এ ভাবেই সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। পাশাপাশি তার প্রশ্ন, ‘ট্যাটুটা খুঁজে পাচ্ছ তোমরা?’ মানে ভক্তদের তার শরীরে করা ট্যাটু খোঁজার দায়িত্ব দিয়েছেন তিনি।

আমিশার সোশ্যাল ওয়ালে পর পর রয়েছে বিভিন্ন সাহসী পোশাকের ছবি। তা নিয়ে কখনও কখনও ট্রোলও হতে হয়েছে তাকে। এই ছবিটি শেয়ার করার পরও তাকে বিদ্রুপাত্মক মন্তব্য করেছেন নেটিজেনরা।

দিন কয়েক আগেই আমিশার বিরুদ্ধে আড়াই কোটি টাকার প্রতারণার মামলা করেন প্রযোজক অজয়কুমার সিংহ। অজয়ের অভিযোগ ছিল,‘দেশি ম্যাজিক’ নামে একটি ছবি করবেন বলে আমিশা এবং তার বিজনেস পার্টনার কুণাল গ্রুমার তার থেকে আড়াই কোটি টাকা নিয়েছিলেন। কিন্তু সে ছবি হয়নি। আমিশাও ওই টাকা তাকে ফেরত দেননি। তবে সে সব বিষয়ে প্রকাশ্যে মুখ খোলেননি আমিশা।

এই মুহূর্তে আমিশার হাতে কোনও ছবির অফার নেই। ফলে লাইমলাইটে থাকার জন্যই এ ধরনের ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করছেন বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে