২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ছাত্রের সঙ্গে ‘স্ক্যান্ডাল’, যা বললেন সেই... সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ায় ছিনতাইচক্রের মূল হোতা আটক

নিজের আসনে ভোট দিতে পারবেন না কনকচাঁপা

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

একাদশ সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনের বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী হিসেবে লড়াই করছেন কণ্ঠশিল্পী রোমানা মোর্শেদ কনকচাঁপা। কিন্তু জাতীয় পরিচয়পত্র (ভোটার আইডি) এলাকা পরিবর্তন করতে না পারায় নিজের ভোট নিজেকে দিতে পারবেন না তিনি।

 

শনিবার (২৯ ডিসেম্বর) তার স্বজনরা বিষয়টি নিশ্চিত করেছেন।

 

জানা গেছে, সিরাজগঞ্জে কাজিপুর এলাকার মাইজবাড়ী ইউনিয়নের ঢেকুরিয়া গ্রামে তার দাদার বাড়ী। বর্তমানে স্বপরিবারে ঢাকার পল্টন এলাকায় বসবাস করেন। দীর্ঘদিন ঢাকায় বসবাসের কারণে পল্টন এলাকার বাসিন্দা হিসেবে সেখানে ভোট প্রদান করে আসছিলেন। বিএনপি থেকে মনোনয়ন নিশ্চিত পাবার পর ভোটার এলাকায় পরিবর্তন করার চেষ্টা করলেও শেষপর্যন্ত পরিবর্তন করা সম্ভব হয়নি। ফলে একাদশ সংসদ নির্বাচনে তিনি নিজেকে ভোট দিতে পারছেন না। এমনকি ভোটের দিন সিরাজগঞ্জে অবস্থান করার কারণে ঢাকাতেও ভোট দিতে পারছেন না বলে জানা গেছে।

 

এদিকে প্রচারণার অভিজ্ঞতা উল্লেখ করে কনকচাঁপা বলেন, প্রচারণায় সরাসরি বাঁধা না দেওয়া হলেও মোবাইল ফোনে হুমকীর সম্মুখীন হতে হয়েছে। তারপরও বাঁধা থাকলেও আমার মতো করেই প্রচারণা চালিয়েছি, মানুষের ভালবাসা পেয়েছি এবং জনগণ যদি ভোট কেন্দ্রে যেয়ে ভোট দিতে পারে তাহলে আমি ভালো ফলাফল আশা করছি এবং আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে