১৭ই জুন, ২০১৯ ইং ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সকলে ঐক্যবদ্ধভাবে সংগ্রাম করে গনতন্ত্র প্রতিষ্ঠা করতে... বিদ্যালয়েে দেহব্যবসা চালাচ্ছেন দপ্তরি-নৈশপ্রহরী, শুনে... আমতলী উপজেলা পরিষদের উদ্যোগে বিদায়ী ও নবাগত নির্বাহী... রাজাপুরে ওয়ারেন্ডভুক্ত আসামী গ্রেফতার বগুড়ায় অবৈধভাবে বালু উত্তোলন নিয়ে সংঘর্ষ একজনকে...

নিজের এলাকায় যে নামে পরিচিত সাকিবপত্নী শিশির

 খেলাধুলা ডেস্কঃ সমকাল নিউজ ২৪
এলাকায় যে নামে পরিচিত সাকিবপত্নী শিশির

উম্মে আহমেদ শিশির (সাকিব উম্মে আল হাসান) নামেই সর্বমহলে পরিচিত তিনি। কিন্তু নিজ এলাকায় কী নামে পরিচিত বাংলাদেশ টি-টোয়েন্টি ও টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসানের স্ত্রী? প্রশ্নটির উত্তর অনেকেরই অজানা। এবার সেটাই জেনে নিন। জন্মস্থান নরসিংদীর মনোহরদীতে সরদার উম্মে রোমান আহমেদ নামে তাকে ডাকেন সবাই।

 

২০১২ সালের ১২ ডিসেম্বর শিশিরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিশ্ব ক্রিকেটের সুপারস্টার সাকিব। এ সুপার কাপলের বিয়ের সেই ম্যাজিক্যাল তারিখের (১২.১২.১২) ছয় বছর পূর্তি হয়েছে গেল বছর।

 

বিয়ের ছয় বছরের মাথায় গতকাল (২৪ জানুয়ারি) প্রথমবার শ্বশুরবাড়িতে পা রাখেন সাকিব। এ উপলক্ষে এদিন মনোহরদীবাসী নেন বাড়তি প্রস্তুতি। জাঁকজমকপূর্ণ গণসংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে জামাইকে বরণ করে নেন স্থানীয় সংসদ সদস্য ও শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

 

এতে এলাকার গণমান্য ব্যক্তি ছাড়াও ছিলেন সাকিব-পত্নী। তিনি উপস্থিত থাকলেও ব্যানারে তার নামটি খুঁজে পাওয়া যাচ্ছিল না। কারণ সংবর্ধনা অনুষ্ঠানে মঞ্চের পেছনে টানানো ব্যানারে বড় করে লেখা ছিল সরদার উম্মে রোমান আহমেদ। পাশেই ব্র্যাকেটে লেখা ছিল শিশির আল হাসান। তবে সেটা ছোট করে।

 

সাকিব-পত্নী মনোহরদী উপজেলার রামপুর গ্রামের যুক্তরাষ্ট্রপ্রবাসী সরদার মমতাজউদ্দিন আহমেদ ও সরদার নার্গিস আহমেদের মেয়ে। তার ডাকনাম শিশির। তিনি পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকতেন। সেখানে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করেছেন। ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে দুজনের পরিচয়। এর পর প্রণয়। শেষ পর্যন্ত প্রণয় পরিণত হয় পরিণয়ে। ঢাকঢোল পিটিয়ে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়েবন্ধনে আবদ্ধ হন তারা।

 

সাকিব-শিশির এ যাবতকাল বাংলাদেশে সবচেয়ে সেলিব্রেটি দম্পতি। বিশ্বের আকর্ষণীয় ক্রিকেটার দম্পতিও। এ জুটির সংসারে রয়েছে একটি কন্যাসন্তান। ২০১৫ সালের ৯ নভেম্বর তাদের ঘরে আসে নতুন অতিথি আলাইনা হাসান অব্রি।

 

কন্যা-অন্তঃপ্রাণ সাকিব বেশিক্ষণ মেয়েকে ছাড়া থাকতে পারেন না। সবসময় সুশ্রী ও মিষ্টি স্বভাবের অব্রির সঙ্গে আড্ডা-খুনসুঁটিতে মেতে থাকেন টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে