২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যেকোনো মূল্যে রিফাতের খুনিদের গ্রেফতারের নির্দেশ... রিফাত হত্যার ঘটনায় মর্মাহত হাইকোর্ট জানতে চান কি... স্বামীর খুনীর সঙ্গে স্ত্রীর ফুল হাতে ছবি ভাইরাল! বরগুনায় রিফাত হত্যা মামলায় গ্রেফতার – ১ কলারোয়া থানা পুলিশের অভিযানে ছয় ব্যক্তি আটক।

নিজের গ্রামে তিনি দেব নন, রাজু

 অনলাইন ডেস্ক সমকাল নিউজ ২৪

ভারতের আসন্ন লোকসভা ভোটে জিতলে মানুষ এক নতুন দেবকে দেখতে পাবে। কারণ, তৃণমূল কংগ্রেসের হয়ে সাংসদ হওয়ার পর গত পাঁচ বছরে তাকে অনেক কিছু শিখতে হয়েছে। আবার ইচ্ছা থাকলেও মানুষের জন্য অনেক কাজ করতে পারেননি তিনি। তাই এবারে জিতলে সেই অসমাপ্ত কাজগুলি শেষ করতে চান তিনি।

বৃহস্পতিবার পশ্চিমবঙ্গের ঘাটাল লোকসভা কেন্দ্রে নির্বাচনী প্রচারে বেরিয়ে একথা বললেন এবারের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দীপক অধিকারী তথা অভিনেতা দেব।

এদিন সকালেই মেদিনীপুর জেলার নিজের গ্রামের বাড়িতে গিয়ে প্রথমে সকলের আশীর্বাদ নেন তিনি। তারপর স্থানীয় মন্দিরে পুজো দিয়ে শুরু করেন প্রচার। স্থানীয় কেশপুর এলাকার মহিষদা গ্রামে দেবের পৈতৃক বাড়ি। সেখানেই ছেলেবেলা কেটেছে দেবের। এই গ্রামে রাজু নামেই পরিচিত তিনি।

গ্রামে ঢুকে ডাবের পানি, মিষ্টি আর দই খেয়েই প্রচারে নামলেন দেব। এই গ্রামে রাজনীতিবিদ বা সুপারষ্টার নন দেব। সবার কাছে আদরের রাজু তিনি। পথে বের হতেই ফুলের মালা আর আর্শীবাদ দিয়ে চললো প্রিয় রাজুকে বরণ করে নেওয়ার পালা।

দেবের চাচী দুর্গা অধিকারী জানালেন, চিংড়ি মাছ আর খাসির মাংস বরাবরই প্রিয় খাবার রাজুর। কিন্ত এদিন পৈতৃক ভিটেতে ঢুকেও প্রিয় সেই খাবার খাওয়ার সময় হলো না দেবের। কিছুটা সময় কাটিয়েই বেরিয়ে পড়লেন প্রচারে।

এদিন প্রচারে বেরিয়ে দেব জানালেন, গত পাঁচ বছরে সাংসদ হিসাবে এলাকায় অনেক কাজ করেছেন। এবার আরও কাজ করবেন। এই ঘাটাল কেন্দ্রে দেবের বিরোধী প্রার্থী হিসাবে বিজেপি থেকে দাঁড়িয়েছেন সাবেক আইপিএস অফিসার ভারতী ঘোষ। এদিন ভারতী ঘোষকে দিদি বলে সম্বোধন করে দেব বুঝিয়ে দিলেন রাজনৈতিকভাবে লড়াই করলেও সৌজন্যতা তিনি বজায় রেখেই চলবেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে