৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

নিজের সম্মানী থেকে ১৫ লক্ষ টাকা হতদরিদ্রদের, নজির সৃষ্টি করলেন এমপি ফজলে করিম

  সমকালনিউজ২৪

জে.জাহেদ, চট্টগ্রাম:

বিশ্বজুড়ে সৃষ্ট মরণব্যাধী করোনাভাইরাসের প্রকোপ থেকে রক্ষায় সারাদেশে সরকার ঘোষিত চলমান সাধারণ ছুটির পরিস্থিতিতে রাউজানের অসহায় ও গরীব মানুষের পাশে দাঁড়ানোর জন্য নিজের মাসিক সম্মানী থেকে ১৫ লক্ষ টাকা প্রদান করার ঘোষণা দিয়েছেন রাউজানের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি।

আজ ১৩ এপ্রিল সোমবার রাউজান উপজেলা পরিষদ মিলনায়তনে রাউজান উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় তিনি এই ঘোষণা দেন।

সভায় রাউজানের সাধারণ মানুষকে বর্তমান পরিস্থিতির প্রেক্ষিতে ঘরে থাকার জন্য অনুরোধ জানানোর পাশাপাশি পহেলা বৈশাখের শুভেচ্ছা জানান ফজলে করিম এমপি।

এছাড়াও, রাউজানের বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও কাউন্সিলররা তাদের ৪ মাসের বেতনের টাকা প্রদান করার কথা জানান।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ, বাংলাদেশ সেনাবাহিনীর ক্যাপ্টেন মারুফ ও রাউজান থানার অফিসার ইনচার্জ কেফায়েত উল্লাহ।

জানা যায়, করোনা পরিস্থিতিতে ইতোপূর্বে প্রায় ৪০ হাজার মানুষকে সহযোগিতা করেছেন ফজলে করিম এমপি। আর এখন নিজের মাসিক সম্মানী থেকে ১৫ লক্ষ টাকা প্রদান করার ঘোষণা দিলেন যা ইতোপূর্বে দেশের কোন জনপ্রতিনিধি করেন নি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে