২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
প্রথমবারের মতো কিম-পুতিন বৈঠক এমপি হিসেবে শপথ নিলেন বিএনপির জাহিদুর নওগাঁর আত্রাইয়ে ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু খাগড়াছড়ির দীঘিনালায় কিশোরের মরদেহ উদ্ধার ফেনী কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান নিজাম হাজারী...

নিজ হাতে বাসের ‘পাপোশ’ ঠিক করলেন মাশরাফি, ভিডিও ভাইরাল

  সমকাল নিউজ ২৪
নিজ হাতে বাসের ‘পাপোশ’ ঠিক করলেন মাশরাফি, ভিডিও ভাইরাল

মাঠে কিংবা মাঠের বাইরে দলের সদস্যদের সঙ্গে সবসময়ই মজা করে থাকেন ম্যাশ। আর তার প্রমাণ অনেকবারই পাওয়া গেছে মিডিয়ার সামনেও এসেছে। বিদেশে খেলার জন্য বিমানে যাওয়ার সময় যখন অনেকেই ঘুমিয়ে রয়েছে, তখন ঘুমন্ত খেলোয়াড়দের মুখে পানি দিয়ে দুষ্টুমি। আবার কখনো বা অনুশীলনের ফাঁকে খেলোয়াড়দের গায়ে মাটি ছুড়ে দুষ্টুমি করতেও অনেক দেখা গেছে।

 

এদিকে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মাশরাফির একটি ভিডিও। যেখানে দেখা গেছে রংপুর রাইডার্স এর টিম বাস থেকে নামার সময় বাসের সিঁড়ির শেষ স্টেপে থাকা পাপোসটি সরে যায়। এ সময় তিনি নিজ হাতেই সেই পাপোসটি ঠিক করে দেন।

 

১৯ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যাচ্ছে, রংপুর রাইডার্সের খেলোয়াড় ও কোচিং স্টাফদের বহন করা বাস থেকে একে একে নেমে আসছেন খেলোয়াড় ও কর্মকর্তারা। বাস থেকে নামার সময় পাদানিতে রাখা লাল রঙের পাপোশটা বারবার সরে যাচ্ছিল। কয়েকজন নামার পরই দরজায় দেখা যায় মাশরাফি বিন মুর্তজাকে। রংপুর রাইডার্সের এই অধিনায়কও নামার সময় পাপোশটা বেশখানিকটা সরেছিল। ওই সময় মাশরাফি বুঝতে পেরেছিলেন, এতে হোঁচট খেয়ে যেকোনো দুর্ঘটনাই ঘটতে পারে। তাই পা দিয়েই সেটা একবার ঠিক করার চেষ্টা করেন। তাতেও কাজ না হলে কাঁধে ব্যাগ বহন করা মাশরাফি হাত দিয়েই ঠিক করেন সেটা।

 

সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে প্রকাশ পেতেই ভিডিওটি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। যেই দেখছেন ভিডিওটি তার কণ্ঠেই ঝরছে প্রশংসা বাণী। আর তার সেই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলছেন, মাশরাফি শুধু একজন খেলোয়াড়ই নন, তিনি একজন শিক্ষকও বটে!

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের চতুর্থ পর্বে খেলতে সাত দলই এখন অবস্থান করছে চট্টগ্রামে। বন্দর নগরীতে ২৮ জানুয়ারি, সোমবার সন্ধ্যায় ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামবে মাশরাফির রংপুর। পয়েন্ট টেবিলে মাশরাফিদের অবস্থান তৃতীয় স্থানে। ৯ ম্যাচে ৫ জয়ে দলটির পয়েন্ট ১০।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে