২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ায় ছিনতাইচক্রের মূল হোতা আটক প্রেম বাড়াতে আসছে ‘ইনজেকশন’

নিরাপত্তার চাদরে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে

 মোঃ ইলিয়াস আলী সমকাল নিউজ ২৪

সেবা নিতে আসা রোগী ও তাদের স্বজনদের মোটরসাইকেল, বাইসাইকেলের নিরাপত্তা নিশ্চিতসহ হাসপাতালের স্টাফদের কার্যক্রম মনিটরিংয়ের জন্য ৩২টি নিরাপত্তা ক্যামেরা স্থাপন করা হয়েছে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন স্থানে।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কাসেম জানান, সেবা নিতে আসা রোগীদের জানমালের নিরাপত্তা নিশ্চিত করণের জন্যই এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তাছাড়া হাসপাতালের বিভিন্ন স্টাফ তাদের কর্তব্য পালনে যাতে অবহেলা না করে সেদিকে খেয়াল রাখার জন্য হাসপাতালটিকে নিরাপত্তার চাদরে নিয়ে আসা হয়েছে।

সেবা নিতে আসা কয়েকজন রোগীর সাথে কথা বলে জানা গেছে, গত এক সপ্তাহে হাসপাতালের চিত্র বদলে গেছে। এর আগে হাসপাতালের স্টাফরা নিয়মিত অফিসে না থাকার যে অভিযোগ ছিল, এক সপ্তাহ ধরে উপস্থিতি রয়েছে শতভাগ।

এছাড়াও হাসপাতালে প্রয়োজন মতো ওষুধ সবররাহ, জরুরী বিভাগে সার্বক্ষনিক সেবা, ভর্তি থাকা রোগীদের নিয়মিত খোঁজ খবর নেওয়া হচ্ছে বলে জানান রোগী ও তাদের স্বজনরা। তবে হাসপাতালে পরিষ্কার-পরিছন্নতার বিয়ষটিতে নজরদারি দেওয়ার অনুরোধ জানিয়েছেন তারা।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কাসেম জানান, প্রতি সপ্তাহে হাসপাতাল কমপক্ষে দুবার পরিষ্কার করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আমরা আশা করছি, খুব শীঘ্রই হাসপাতালটি পরিষ্কার রাখতে সক্ষম হবো আমরা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে