২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মনোহরগঞ্জে বসত বাড়িতে সশস্ত্র হামলা ভাঙচুর ও লুটপাট বরগুনায় নয়ন বন্ডের দায়ের কোপে রিফাতের মৃত্যু! বগুড়ায় ছিনতাই আক্রমনে আহত ৪ দা দিয়ে কুপিয়ে যাচ্ছিল দুই সন্ত্রাসী, যার ভিডিও... বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউপির উন্মুক্ত বাজেট...

নির্বাচনে বোমা হামলা আ.লীগের পথসভা ও স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে

 মোঃআসাদুজ্জামান সমকাল নিউজ ২৪

বরগুনার বামনা উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পথসভা ও এক স্বতন্ত্র প্রার্থীর বাড়ির সামনে পৃথক বোমা হামলার ঘটনা ঘটেছে। এতে নৌকা প্রতীকের পথসভার চারজন আহত হয়েছেন।

আহতরা হলেন- রিয়াজ (৩০), হানিফ (৫৫), রশিদ আকন (৫৫) ও গনেশ চন্দ্র দাশ (৫৬)। আহতদের উদ্ধার করে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে রিয়াজ ও হানিফের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বামনার বুকাবুনিয়া ইউনিয়নের তেলিভারানী বাজারে বুধবার রাত পৌনে ৮টার দিকে নৌকা প্রতীকের প্রার্থী সাইতুল ইসলাম লিটু মৃধার নির্বাচনী পথসভাকে লক্ষ্য করে পরপর তিনটি হাতবোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে পথসভায় উপস্থিত চারজন গুরুতর আহত হন।

অপরদিকে প্রায় একই সময়ে বামনা উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মুর্তাযা আহসান মামুনের বাসভবন লক্ষ্য করে একাধিক বোমা হামলা চালায় দুর্বৃত্তরা। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এ ঘটনাকে কেন্দ্র করে বামনা শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। নিরাপত্তার জন্য সকল প্রকার মিছিল-মিটিং ও পথসভা বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

এ বিষয়ে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদুজ্জামান বলেন, গুরুতর আহত দুজনকে বরিশালে পাঠানো হয়েছে।এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি জানিয়ে তিনি আরও বলেন, প্রকৃত ঘটনা যথাযথভাবে তদন্ত করে দোষীদের গ্রেফতারে সচেষ্ট রয়েছে পুলিশ।

বরগুনা

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে