১৯শে জুন, ২০১৯ ইং ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝিনাইদহে কোটচাঁদপুর যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার তালতলী উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে... চারঘাটে বিদায় সংবর্ধনায় সিক্ত হলেন জেলা প্রশাসক শাহপরান হত্যা: শার্শা থানার স্বীকৃতি প্রাপ্ত দালাল... আওয়ামীলীগ জোর করে ক্ষমতায় এসে জনগণের উপর জুলুম শুরু...

নির্বাচনে হামলাকারীদের কঠোরভাবে দমন করা হবে: র‍্যব ডিজি

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহম্মেদ বলেছেন, ৩০ ডিসেম্বর নির্বাচনে হামলাকারীদের কঠোর হস্তে দমন ও সুষ্ঠু ভোট প্রদান নিশ্চিত করবে আইনশৃঙ্খলাবাহিনী।

 

শুক্রবার (২৮ ডিসেম্বর) দুপুর ১২টায় ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর সিঙ্গিয়া শাহপাড়ায় অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত মটা সাহার বাড়ি পুনর্নির্মাণের চাবি হস্তান্তর শেষে এ কথা বলেন র‌্যাবের মহাপরিচালক।

 

তিনি আরও বলেন, নির্বাচন এলেই এক শ্রেণির মানুষ হিন্দু সম্প্রদায়ের উপর হামলা করে। এটা খুবই দুঃখজনক। যারা এই কাজ করে তারা জাতির জন্য কলঙ্ক।

 

তিনি বলেন, আসন্ন নির্বাচনকে শান্তিপূর্ণ ও সুষ্ঠু করার জন্য ব্যাপক প্রস্ততি গ্রহণ করা হয়েছে। ভোটে যদি কেউ শান্তি ভঙ্গ করে তাদের কঠোর হস্তে দমন করা হবে।

 

এছাড়া দেশবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, এদেশের সমস্ত নাগরিক তার সাংবিধানিক ও রাষ্ট্রীয় অধিকার প্রয়োগ করবে। আধুনিক বাংলাদেশে যারা নিরীহ মানুষের উপর নির্যাতন করবে সেসকল অপরাধীকে খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

 

ভোটের সময় যেন সম্প্রদায়ীক গোষ্ঠীর উপর কোনো প্রকার অরাজকতা না হয় সেজন্য দেশব্যাপী র‌্যাবের পক্ষ থেকে বিশেষ ক্যাম্প স্থাপন করা হয়েছে বলেও মহাপরিচালক জানান।

 

পরে এক সাম্প্রদায়িক সম্প্রীতি সমাবেশে যোগ দেন তিনি। এ সময় আরও বক্তব্য রাখেন, রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য, র‌্যাব-১৩ এর অ্যাডিশনাল ডিআইজি মোজাম্মেল হক, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মনিরুজ্জামান, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অরুনাংশু দত্ত টিটো প্রমুখ।

 

এ সময় র‌্যাব-১৩ নিজস্ব অর্থয়ানে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৮টি ঘর পুনর্নির্মাণ ও খাদ্য সমগ্রী প্রদান করে।

 

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর রাতে সদর উপজেলার জগন্নাথপুর সিঙ্গিয়া শাহপাড়ায় মটা সাহার বাড়িতে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এ ঘটনার পর ২৩ ডিসেম্বর থেকে দিনাজপুর র‌্যাব-১৩ এর একটি টিম ঘটনাস্থলে গিয়ে বাড়িটি পুনর্নির্মাণ ও এলাকায় নজরদারি শুরু করে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে