৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শেখ হাসিনা কে ক্ষমতায় রাখতে সকল কে ঐক্যবদ্ধ হয়ে কাজ... আজ পাইকগাছার কপিলমুনি মুক্ত দিবস রাজশাহীতে নিজ শরীরে আগুন দিয়ে যুবকের আত্মহত্যা টাঙ্গাইলের মির্জাপুরে চন্দ্রবিন্দু স্কুল এন্ড... রাজশাহীতে মাদক ব্যবসা নিয়ে দুপক্ষের সংঘর্ষে যুবদল নেতা...

নির্মিত হলো অপরাধ মূলক নাটক “নারী পাচার”

  সমকালনিউজ২৪

তানজিনা লুনা ::

চট্টগ্রামের বিভিন্ন লোকেশানে গত ২৬ মার্চ চট্টগ্রামের জয় নগরে অবস্থিত রিপনের খামার বাড়ীতে এবং ৩০ মার্চ সি,আর,বি এলাকা ও নাছিরাবাদ আবাসিক এলাকার একটি বাড়ীতে অনুষ্ঠিত হয়ে গেলো নারী পাচার নাটকের শুটিং।

আ- কার ই- কার চলচ্চিত্র এবং অনল মিডিয়া ভিশন এর যৌথ প্রযোজনায় নির্মিত নাটক ক্রাইম সিন-২ “নারী পাচার”। ক্রাইম সিনের বিভিন্ন পর্ব রাহা আরাফ টিভিতে নিয়মিত ভাবে প্রচারিত হয়ে আসছে। জনমনে সচেতনতা বৃদ্ধিই এর মুল লক্ষ্য।

এবারের বিষয় “নারী পাচার” আমাদের দেশে একদল পাচারকারী চক্র আছে যারা গ্রামের সহজ সরল মেয়েদের বিদেশে কাজ দেবার নামকরে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে নারী পাচার করে আসছে। তাদের এই পাতানো ফাঁদে পা না দেয়া এবং জনমনে সচেতনতা বৃদ্ধি করা এই গল্পের মুল উদ্দেশ্য। নির্মাতা আশরাফুল করিম সৌরভ এর লিখা গল্প এবং নির্দেশনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা মোশারফ ভুইঁয়া পলাশ, ঋতুপর্ণা সেন গুপ্তা, বাপ্পী হায়দার, নাছরিন আক্তার হীরা, মামুন নাজিম, জয় দীপ দাশ, মাহমুদ হায়দার জীবন, সিপ্রা অর্থি, বৃষ্টি, মোস্তফা মান্নান চৌধুরী, রাশেদা রাফি, ঐশী, এন্জেলা, পারভেজ চৌধুরী, প্রান্ত শর্মা, সাজ্জাদ, ইকবাল বিন মালেক, এস বি খান, জয়নাল আবেদিন, মান্নান হিমেল এবং আশরাফুল করিম সৌরভ।

“নারী পাচার” সুটিং শেষে এখন এডিটিং এর টেবিলে, নাটকের গল্প ও কাহিনি বিন্যাস দর্শকদের মন জয় করতে সচেষ্ট হবে বলে সংশ্লিষ্ট সকলেই আশাবাদী।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে