২৪শে জুলাই, ২০১৯ ইং ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দাগনভূঞায় ইয়াকুবপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের... নওগাঁয় বিকাশে প্রতারক চক্রের ফাঁদে পড়ে নিঃস্ব আব্দুল... ছেলেধরা সন্দেহে গণপিটুনি, প্রধান শিক্ষক গ্রেফতার আমতলীতে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন আত্রাইয়ে ৪ মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড

নিশো’কে বাঁচাতে এগিয়ে আসুন।

 জে.জাহেদ, বিশেষ প্রতিবেদক। সমকাল নিউজ ২৪

পাকস্থলীতে টিউমারে আক্রান্ত মেধাবী ছাত্রী ‘নিশো’ বাঁচতে চান। তিনি দীর্ঘদিন ধরে পাকস্থলীর জটিল রোগে ভুগছেন। ডাক্তার বলেছে, মেয়েটির অপারেশনের জন্য দুই লক্ষ টাকা প্রয়োজন। যা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব না।

 

অল্প বয়সে মেয়েটির বাবা মারা গেলে, তার মা মানুষের বাড়ি বাড়ি গিয়ে ঝিয়ের কাজ করে সংসারের হাল ধরেও মেয়েটিকে স্কুলে পড়াচ্ছিলেন। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস। বর্তমানে মেয়েটি কঠিন রোগে আক্রান্ত। উল্লেখ্য, সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হলেন তার বিধবা মা।

 

সে চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মৃত জাফর আহমেদ এর মেয়ে। সে অসুস্থ হওয়ার আগে স্থানীয় উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিলেন।

 

এর আগে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করিয়েছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন। দ্রূত অপারেশন করা জরুরী।

 

এতোদিন চিকিৎসা করে মায়ের সর্বস্ব শেষ প্রায়। এখন চিকিৎসা খরচ চালানোর মতো আর কোনো অবলম্বন নেই। তাই সমাজের বিত্তবানদের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন।

 

তার পারসোনাল বিকাশ নাম্বার ০১৮১৯৫১০৯৪৬। পক্ষে সাইফুদ্দীন সঞ্চয়ী হিসাব নং: ২১১১৬ ইউসিবি ব্যাংক, কর্ণফুলী শাখা। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করতে পারেন ০১৭১৫-০৩৪৬২২।

 

দেশ এবং দেশের বাইরে থেকে কোনো সহৃদয়বান ব্যক্তি চাইলে আর্থিক সহায়তা করে বাঁচাতে পারেন একটি প্রাণ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে