১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন... চাঁদপুরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে সভাপন্ড।... ছাতকে শ্রীপতিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা... বালু উত্তোলনে ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে জাফলং সেতু বিরামপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস পালন

নিষেধ অমান্য করে পথ চলার মাটি কাটায় হাতুরী পেটা

 হায়াতুজ্জামান মিরাজ,আমতলী, সমকালনিউজ২৪

নিষেধ অমান্য করে পথ চলার মাটি কাটায় জামাল মোল্লাকে হাতুরী পেটা করেছে প্রতিবেশী মামুন হাওলাদার ও তার সহযোগীরা। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে আমতলী উপজেলার আঙ্গুলকাটা গ্রামে। আশংকাজনক অবস্থায় জামাল মোল্লাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, উপজেলার আঙ্গুলকাটা গ্রামের জামাল মোল্লা দুপুরে তার বাড়ীর সীমানা প্রাচীরের মাটি কাটতে ছিল। এ সময় তার প্রতিবেশী মামুন হাওলাদার ও তার সহযোগী আরিফ মোল্লা, মিন্টু মোল্লা ও ইমরান এটা তাদের চলার পথ দাবী করে এতে বাঁধা দেয়। বাঁধা উপেক্ষা করে জামাল মোল্লা মাটি কাটতে থাকলে প্রতিবেশী মামুন হাওলাদার ও তার সহযোগীরা তার উপর অতর্কিত হামলা করে। এ সময় হাতুরী দিয়ে পিটিয়ে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থান থেতলে দেয়। এতে তার মারাত্মক জখম হয়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় চিকিৎসক তাকে আশংকাজনক অবস্থায় তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ বলেন, তার মাথা ও শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

আহত জামাল মোল্লা বলেন, আমি আমার জমির সীমানা প্রাচীরের মাটি কাটতে গেলে প্রতিবেশী মামুন হাওলাদার ও তার সহযোগীরা এতে বাঁধা দেয়। আমাকে হত্যার উদ্দেশ্যে হাতুরী দিয়ে পিটিয়ে আমার মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় থেতলে দিয়েছে। আমি এর বিচার চাই।
অভিযুক্ত প্রতিবেশী মামুন হাওলাদারকে মুঠোফোনে কল দিলে সাংবাদিক পরিচয় পেয়ে তিনি লাইন কেঁটে দেয়।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, এ বিষয়টি আমার জানা নেই ও এখন পর্যন্ত কোন অভিযোগও পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে