২১শে মার্চ, ২০১৯ ইং ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সহকর্মীর গুলিতে ৩ ভারতীয় সেনা নিহত যশোরের বেনাপোল সীমান্তে ৮ লাখ টাকার ভারতীয় পন্য জব্দ আজ বিশ্ব বন দিবস আত্মবিশ্বাসকে ধারণ করে এগিয়ে যেতে হবে- চতুর্থ বরগুনা... পদ্মা সেতুর নবম স্প্যান আজ বসছে

নিহতদের সহ আড়াইশজনের বিরুদ্ধে মামলা করল — বিজিবি।

 মোঃ ইলিয়াস আলী /ঠাকুরগাঁও / নিজস্ব প্রতিবেদক। সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁওয়ে গরু জব্দ করাকে কেন্দ্র করে বিজিবি-গ্রামবাসী সংঘর্ষের ঘটনায় নিহত তিনজনসহ আড়াইশ জনের বিরুদ্ধে দুইটি মামলা করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সকালে হরিপুর থানার ওসি আমিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় নায়েব সুবেদার জহুরুল ইসলাম বাদী হয়ে বহরমপুর গ্রামবাসীর বিরুদ্ধে হরিপুর থানায় মামলা দুটি দায়ের করেন। মামলা দুটির মধ্যে একটিতে বিজিবির গুলিতে নিহত শিক্ষক নবাব আলী ও সাদেকুল ইসলামকে আসামি করা হয়েছে।

তিনি আরও বলেন, সরকারী কাজে বাধা, বিজিবি সদস্যদের ওপর চড়াও, অস্ত্র নিয়ে জীবননাশের চেষ্টা, সরকারী অস্ত্র লুটের চেষ্টার অভিযোগে আরেকটি মামলায় ১৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আড়াইশজনকে আসামী করা হয়েছে।

মামলার বিষয়ে পুলিশ কী পদক্ষেপ গ্রহণ করবে এমন প্রশ্নের জবাবে হরিপুর থানা পুলিশের ওসি আমিরুজ্জামান বলেন, বিজিবির দেওয়া মামলা দুটি গ্রহণ করা হয়েছে। ঠাকুরগাঁও পুলিশ সুপারের নির্দেশ না পাওয়া পর্যন্ত কোনো পদক্ষেপ গ্রহণ করা হবে না।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে