২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যেকোনো মূল্যে রিফাতের খুনিদের গ্রেফতারের নির্দেশ... রিফাত হত্যার ঘটনায় মর্মাহত হাইকোর্ট জানতে চান কি... স্বামীর খুনীর সঙ্গে স্ত্রীর ফুল হাতে ছবি ভাইরাল! বরগুনায় রিফাত হত্যা মামলায় গ্রেফতার – ১ কলারোয়া থানা পুলিশের অভিযানে ছয় ব্যক্তি আটক।

নুসরাত হত্যা: অন্যতম আসামী শামীম গ্রেফতার

 অনলাইন ডেস্ক সমকাল নিউজ ২৪

নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা মামলার আরেক আসামী সোনাগাজী ইসলামীয়া সিনিয়র ফাজিল মাদরাসা ছাত্রলীগের সভাপতি (অধ্যক্ষ সিরাজ উদদৌলা ঘোষিত কমিটি) শাহাদাত হোসেন শামীমকে ময়মনসিংহের মুক্তাগাছা থেকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

শুক্রবার রাত ১২টার দিকে ময়মনসিংহের মুক্তাগাছার একটি হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়।

পিবিআইয়ের ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. মনিরুজ্জামান তথ্যটি নিশ্চিত করে জানায়, নুসরাত হত্যা মামলার তৃতীয় আসামি শাহাদাত হোসেন শামীম। তাকে গ্রেফতার করতে পিবিআইয়ের একটি আভিযানিক দল প্রযুক্তির সহায়তায় দিনভর অভিযান চালায়। পরে গোপন সংবাদে নিশ্চিত হয়ে ময়মনসিংহের একটি হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে, শুক্রবার সকালে ময়মনসিংহ থেকে মামলার দ্বিতীয় আসামী নুর উদ্দিনকেও গ্রেফতার করেছে পিবিআই।

প্রসঙ্গত, গত ৬ এপ্রিল ওই মাদ্রাসায় আলিম পরীক্ষার কেন্দ্রে মাদ্রাসার ছাদে ডেকে নিয়ে নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে পালিয়ে যায় মুখোশধারীরা। পরিবারের অভিযোগ, ২৭ মার্চ মাদ্রাসার অধ্যক্ষ তার কক্ষে ডেকে নিয়ে নুসরাতের শ্লীলতাহানির চেষ্টা করে। এ বিষয়ে করা মামলা প্রত্যাহারের চাপ দিতে নুসরাতকে আগুনে পোড়ানো হয়। আগুনে ঝলসে যাওয়া নুসরাতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা চলাকালে ১০ এপ্রিল মৃত্যু হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে