২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১১ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নাঙ্গলকোটে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা... ইবিতে বিশ্ব স্কাউটস্ দিবস পালিত আত্রাইয়ে আমের মুকুলের মৌ মৌ ঘ্রাণে বিমোহিত সকলের মন চাঁদপুরে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ব্যতিক্রম আয়োজন বগুড়ায় অ’জ্ঞাত নারীর লা’শ উ’দ্ধার

নেতানিয়াহুর পরিবারের ‘ফোন হ্যাকড’ করার দাবি ইরানের

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪
নেতানিয়াহুর পরিবারের ‘ফোন হ্যাকড’ করার দাবি ইরানের

ইসরায়েলি প্রধানমন্ত্রীর পরিবারের সদস্যদের ‘ফোন হ্যাকড’ করা হয়েছে বলে ইরান দাবি করেছে। তবে ইহুদি রাষ্ট্রটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু এ ঘটনা অস্বীকার করেছেন।

রুশ সংবাদমাধ্যম আরটি জানায়, ইরানি গোয়েন্দা বিভাগ নেতানিয়াহুর পরিবারের সবার মোবাইল ফোন হ্যাকড করে সব ধরনের তথ্য হাতিয়ে নিয়েছে।

এমনকি নেতানিয়াহুর স্ত্রী সারা এবং ছেলে ইয়াইরের ফোনও হ্যাকড করা হয়েছে বলে সৌদি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন ইরানের ধর্মীয় ব্যক্তিত্ব আয়াতুল্লাহ আহমেদ আলামুলহুদা।

তবে এ ঘটনা ঘটে কয়েক মাস আগে। মোবাইল হ্যাকডকরে কী ধরনের তথ্য হাতিয়ে নেওয়া হয়েছে সে সম্পর্কে কিছু নিশ্চিত হওয়া যায়নি এখন পর্যন্ত।

অবশ্য নেতানিয়াহু নিজে এখন মোবাইল ব্যবহার করেন না, তাই পরিবারের সঙ্গে যোগাযোগের সময় তাদের কথোপকথনে আড়ি পাততে তার স্ত্রী ও ছেলের ফোন হ্যাকড করে তেহরান।

এ ঘটনা অস্বীকার করে নেতানিয়াহু জানিয়েছেন, তার রাজনৈতিক প্রতিপক্ষ বেনি গানৎজ এই গুজব ছড়াচ্ছেন। মূলত তার মোবাইলই হ্যাকড হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে