৩১শে মে, ২০২০ ইং ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বানারীপাড়ায় নদী ভাঙনের শিকার সেই ১২টি পরিবারের পাশে... দুর্গাপুরে বিনামুল্যে চিকিৎসাসেবা শুরু রাজাপুরে মা’দক ব্যবসায়ীরা পুলিশকে কুপিয়ে জখম!... পার্বতীপুরে কিশোরীকে অ’পহরনের দায়ে কা’রাগারে যুবক চাঁদপুরে করোনা উপসর্গে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন...

‘নেশাগ্রস্ত’ ছেলের এলোপাতাড়ি কোপ, মায়ের মৃত্যু; আহত ৪

 জে জাহেদ, চট্টগ্রাম প্রতিনিধি: সমকালনিউজ২৪

চট্টগ্রামে ‘নেশাগ্রস্ত’ ছেলের এলোপাতাড়ি দায়ের কোপে মৃত্যু হয়েছে মায়ের। শুক্রবার সন্ধ্যায় ইফতারের আগে উত্তর কাট্টলীর বড় কালীবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আরও কয়েকজন।

নিহতের নাম সন্ধ্যা রানী (৭০)। আহত হয়েছেন, শান্তি নন্দী (৭০), দীপক দত্ত (৪৮), টিংকু দত্ত (৪৫) ও প্রদীপ তালুকদারকে (৪০)। তাদের সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সন্ধ্যা রানীর ছেলে সত্যজিত (৩৫) ইয়াবায় আসক্ত। ঘটনার সময়ও তিনি নেশাগ্রস্ত ছিলেন। শুক্রবার সন্ধ্যায় ইফতারের আগে একটি ধারালো দা দিয়ে তিনি তার মাকে এলোপাতাড়ি কোপান। এতে তার মৃত্যু হয়। এ ছাড়া বাসা থেকে বেরিয়ে রাস্তায় লোকজনকেও এলাপাতাড়ি কোপাতে থাকেন সত্যজিত। এ সময় আহত হন আরও চারজন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘর থেকে তার মাকেও হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উত্তর কাট্টলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন জানান, সত্যজিতকে আটক করা হয়েছে। তার মানসিক সমস্যা আছে কি না তা আমরা খোঁজ নিয়ে দেখছি। তিনি ইয়াবায় আসক্ত। প্রায় সব সময় সে নেশাগ্রস্ত থাকত। ঘটনার সময়ও তিনি নেশাগ্রস্ত ছিলেন বলে ধারণা করা হচ্ছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে