১৬ই জুলাই, ২০১৯ ইং ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রিফাত শরিফ হত্যা মামলায় প্রধান সাক্ষী পুলিশ হেফাজতে ফরিদগঞ্জের কাঁশারা ছিদ্দিকিয়া দাখিল মাদরাসাটির ভবন না... বন্যার্তদের পাশে ত্রাণ নিয়ে পাশে দাড়ালেন ছাত্রলীগ নেতা... নওগাঁয় সনাতন সম্প্রদায়ের জ্ঞাতিভোজ অনুষ্ঠান বন্ধ... বগুড়ায় হু হু করে বাড়ছে যমুনার পানি

নেশার জীবন থেকে ফিরে আসা সেই তিন্নি

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
নেশার জীবন থেকে ফিরে আসা সেই তিন্নি

ক্যারিয়ারের শুরু থেকে তিন্নির ব্যক্তিগত জীবনের উত্থান-পতন কম বেশি অনেকেরই জানা। বিবাহ বিচ্ছেদ, মিডিয়া থেকে আড়াল হওয়া, মাদকের আসক্তি সব মিলেয়ে তার জীবন হয়ে উঠেছিল বিশৃঙ্খল ও বিপর্যস্ত। তবে সেই জীবন থেকে এখন স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেছেন তিন্নি।

বর্তমানে পরিবারের সঙ্গে কানাডার কুইবেক প্রদেশে বসবাস করছেন এ আলোচিত তারকা। একসময় যিনি দাপিয়ে বেড়িয়েছেন বিনোদন জগত, সেখানে তিনি আজ পুরোই নিশ্চুপ।

চলতি বছর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিন্নির সাম্প্রতিক কালের পোস্ট করা ছবিগুলো তারই প্রমাণ দেয়। ক্যারিয়ারের শুরুর দিকে যেমন গ্ল্যামার আর মাধুর্যতা ছিল তার, তা একটা সময় হারিয়ে গেলেও তিনি আবার ঘুরে দাঁড়িয়েছেন। ফিরে এসেছে তার সেই গ্ল্যামার। দেশ ছেড়ে কানাডায় গিয়ে জীবনকে সাজিয়েছেন নতুন করে। হারিয়ে যাওয়া সেই রূপলাবন্য অনেকটাই ফিরে পেয়েছেন তিনি।

২০০৪ সালে মিস বাংলাদেশ হয়েছিলেন তিন্নি। এরপর মডেলিং ও অভিনয়ের মাধ্যমে দর্শকের মন জয় করে নিয়ে রাতারাতি তারকা বনে যান। ২০০৬ সালে অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে বিয়ে করেন। তিন্নি-হিল্লোল দম্পতির মেয়ে ওয়ারিশা।

২০০৯ সালে এ তারকা দম্পতি আলাদা হয়ে জান। এরপর মিডিয়া থেকে দূরে সরে পড়েন তিন্নি। ২০১২ সালে তাদের ডিভোর্স হয়। সে সময় মাদকে আসক্ত হয়ে পড়েন এ অভিনেত্রী। মাদকাসক্তি নিরাময় কেন্দ্রেও চিকিৎসাধীন ছিলেন তিনি। ২০১৪ সালে পরিবারের অমতে আদনান হুদা সাদ নামের এক ব্যক্তিকে দ্বিতীয়বারের মতো বিয়ে করেন। ২০১৬ সালে সেই সম্পর্কেরও ইতি ঘটে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে