২৬শে এপ্রিল, ২০১৯ ইং ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মিলার স্বামীকে খোলামেলা ছবি পাঠাতেন নওশীন! অবশেষে শপথ নিলেন আমতলী উপজেলা চেয়ারম্যান ফোরকান বরগুনায় নারীর প্রতি সহিংসতা বন্ধে মানববন্ধন মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে... মধ্যরাতে বন্ধ হচ্ছে ২২ লাখ ৩০ হাজার সিম

নোয়াখালীর দুই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

নোয়াখালী- ২ ও ৩ আসনের দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। হামলা ও নির্বাচনী সামগ্রী লুটের ঘটনায় এসব কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

 

নোয়াখালী-৩ বেগমগঞ্জ আসনের শরীফপুর ইউনিয়নের ১৩৩নং পূর্ব বাবুনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার রাতেই দুর্বৃত্তরা ভোটের সরঞ্জাম লুট করে নিয়ে যায়। তাই আজ সেখানে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

 

এদিকে নোয়াখালী-২ আসনের (সেনবাগ ও সোনাইমুড়ি আংশিক) সোনাইমুড়ি উপজেলার নাটেশ্বরী ইউনিয়নের মধ্য এবতেদায়ী নূরানী মাদরাসা কেন্দ্রে বিএনপি জামায়াত কর্মীদের হামলায় প্রিসাইডিং অফিসারসহ ৭ জন আহত হয়েছেন। ওই কেন্দ্রেও ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

 

শনিবার রাত ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় প্রিসাইডিং অফিসার সোনাইমুড়ি উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদুল হাসান ও নির্বাচনী কর্মকর্তা শেখ ফরিদসহ সাতজন আহত হয়েছেন। এছাড়া ব্যালট বাক্সসহ নির্বাচনী সরঞ্জাম লুট করা হয়েছে বলেও পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

 

জানা যায়, আহত প্রিসাইডিং অফিসার ও নির্বাচনী কর্মকর্তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে প্রিসাইডিং অফিসারকে ঢাকায় পাঠানো হয়েছে।

 

এ ব্যাপারে সোনাইমুড়ি থানার ওসি আবদুস সামাদ জানান, শনিবার রাত ১১টায় বিএনপি-জামায়াত কর্মীরা হামলা চালিয়ে ব্যালট বাক্সসহ নির্বাচনী সরঞ্জাম লুট করে

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে