৩রা এপ্রিল, ২০২০ ইং ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
টাকার অভাবে খাবার কিনতে পারছেন না,প্রতিবেশীদের কাছে... করোনা পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় এগিয়ে এলেন জসিম... মহিপুরে হতদরিদ্রদের মাঝে কোষ্টগর্ডের খাবার সামগ্রী... বালিয়াডাঙ্গীতে ৩ ঘন্টা নিত্য প্রয়োজনীয় দোকান খোলা... জামালপুরে ১০০ মেগাওয়াট পাওয়ার প্লান্টের ভেতরে বিদ্যুৎ...

নোয়াখালীতে প্রধান শিক্ষকের তিরস্কারের শিকার স্কুল ছাত্রীর বিষপানে আত্মহ’ত্যার চেষ্টা

  সমকালনিউজ২৪

ফাহিমা আক্তার, নোয়াখালী থেকেঃ

নোয়াখালীর সুবর্ণচরের চর ওয়াপদা ইউনিয়নের চর বৈশাখী থানার হাট মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক কর্তৃক তিরস্কারের শিকার দশম শ্রেণীর এক ছাত্রী বিষপানে আত্মহ’ত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। দুপুরে ভুক্তভোগী স্কুল ছাত্রী বিষপান করে নিজ বসত ঘরে আত্মহ’ত্যার চেষ্টা চালায়।

পরে পরিবারের সদস্যরা তাকে মুমুর্ষ অবস্থায় উ’দ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর বড় ভাই ইউনুস আলী রাজু অভিযোগ করেন, থানার হাট মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মান্নান প্রায় সময় স্কুলে তার বোনের সাথে খারাপ ব্যবহার করে। পরে সে স্কুলের টিফিনের সময় বাড়িতে এসে পরিবারের সদস্যদের অগোচরে বি’ষপান করে আত্মহ’ত্যার চেষ্টা করে।

এ বিষয়ে থানা হাট মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মান্নন’র মুঠোফোনে যোগাযোগ করলে তিনি এ ধরণের অভিযোগ অস্বীকার করে বলেন, এ ধরণের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন, মিথ্যা এবং বানোয়াট।

এ বিষয়ে সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবনুল হাসান জানান, ভুক্তভোগী ছাত্রীর বড় ভাই মৌখিকভাবে তার কাছে অভিযোগ করেছে। তবে এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে