২রা জুন, ২০২০ ইং ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় ভিজিএফ চাল আত্মসাতের অভিযোগে দুই ইউপি... নন্দীগ্রামে করোনায় চিকিৎসক আক্রান্ত নওগাঁর আত্রাইয়ে লোকালয়ে হনুমান উৎসুক জনতার ভীড় সাপাহারে স্টার জলসায় ঝরে গেল নুশরাত জাহানের জীবন নওগাঁয় করোনা আক্রান্তে কাপড় ব্যবসায়ীর মৃ’ত্যু

নোয়াখালীতে স্ত্রীর গলাকেটে পলাতক স্বামী

  সমকালনিউজ২৪

মিস.ফাহিমা আক্তার, নোয়াখালী থেকে ::

নোয়াখালীর সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নে সাহিদা ইসলাম পারুল (২৬) নামের এক গৃহবধূর গলা কে’টে দিয়েছে তার স্বামী মিজান। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

গৃহবধূর পরিবারের অ’ভিযোগ যৌতুকের টাকা না পেয়ে এ ঘটনা ঘটিয়েছে মিজান।

রবিবার সকালে ওই গৃহবধূকে উ’দ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে, অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা আ’শংকাজনক। অ’ভিযুক্ত মিজান অশ্বদিয়া ৮নং ওয়ার্ড বক্তারপুর এলাকার আব্দুল খালেকের ছেলে।

গৃহবধূর ‘মা’ রেজিয়া বেগম অ’ভিযোগ করে বলেন, ১১ বছর পূর্বে একই ইউনিয়নের খালেক মিয়ার ছেলে সিএনজি চালক মিজানের সাথে পারিবারিকভাবে পারুলের বিয়ে দেন তারা। বিয়ের পর থেকে সে বিভিন্ন সময় পারুলকে মারধর করতো।

এরমধ্যে কয়েকবার যৌতুকের টাকার জন্য পারুলকে নি’র্যাতন করে মিজান। এর সূত্র ধরে রবিবার ভোরে যৌতুকের টাকা নিয়ে বাকবির্তকের এক পর্যায়ে ঘরে থাকা দা দিয়ে পারুলের গলা কে’টে হ’ত্যার চেষ্টা করে পালিয়ে যায় মিজান।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, ঘটনায় একটি মা’মলার প্রস্তুতি চলছে। অ’ভিযুক্ত মিজানকে গ্রে’প্তারের চেষ্টা চলছে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে