৩রা এপ্রিল, ২০২০ ইং ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
টাকার অভাবে খাবার কিনতে পারছেন না,প্রতিবেশীদের কাছে... করোনা পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় এগিয়ে এলেন জসিম... মহিপুরে হতদরিদ্রদের মাঝে কোষ্টগর্ডের খাবার সামগ্রী... বালিয়াডাঙ্গীতে ৩ ঘন্টা নিত্য প্রয়োজনীয় দোকান খোলা... জামালপুরে ১০০ মেগাওয়াট পাওয়ার প্লান্টের ভেতরে বিদ্যুৎ...

নোয়াখালী বেগমগঞ্জ অগ্নিকান্ডে তিনটি ঘর পুড়ে ছাই

  সমকালনিউজ২৪

এইচ.এম আয়াত উল্যা, নোয়াখালী প্রতিনিধি ::

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডে তিনটি বসত ঘর ভস্মীভ‚ত হয়েছে। এ অগ্নিকান্ডে তিনটি ঘর পুড়ে অন্তত ১০লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগস্থদের।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে একলাশপুর ৫নং ওয়ার্ডের মুকবুল আহমদের বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

মুকবুল আহমদের ভাই মহিন উদ্দিন জানান, মুকবুল আহমদের বসত ঘরের উপর দিয়ে পল্লী বিদ্যুতের একটি তার গিয়ে ট্রান্সফরমারের সাথে যুক্ত হয়েছে। সকালে ওই তারটি ঘরের উপরের অংশের সাথে লেগে শর্টসার্কিট হয়ে আগুন ধরে যায়। মুহুর্ত্বের মধ্যে আগুন পাশের আরও দুইটি ঘরে ছড়িয়ে পড়লে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

পরে তারা বিষয়টি ফায়ার সার্ভিসে অবগত করলে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এর আগে মকবুল আহমদের তিনটি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

এতে ঘরগুলোতে থাকা জমি বিক্রির নগদ ৫লাখ টাকা, স্বর্ণ, ফ্রিজসহ মুল্যবান মালামাল পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের টিম লিডার রেজাউল করিম জানান, খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক তার থেকে শর্টসার্কিট হয়ে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে