১৭ই জুলাই, ২০১৯ ইং ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
প্রধান সাক্ষী ও রিফাতের স্ত্রী মিন্নিকে গ্রেপ্তার... অবশেষে মিন্নি গ্রেপ্তার! (ভিডিও নিউজ) রংপুরের পল্লী নিবাসেই চিরনিদ্রায় শায়িত হলেন এরশাদ রিফাত শরিফ হত্যা মামলায় প্রধান সাক্ষী পুলিশ হেফাজতে ফরিদগঞ্জের কাঁশারা ছিদ্দিকিয়া দাখিল মাদরাসাটির ভবন না...

নৌকার মিছিলেই মারা গেলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল!

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

সুপ্রিম কোর্টের আইনজীবী ও রাষ্ট্রপক্ষের মামলা পরিচালনায় নিয়োজিত ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মো. নজীবুর রহমান (৬০) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট একেএম আমিন উদ্দিন মানিক।

 

তিনি জানান, বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে ল্যাবএউড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। তার গ্রামের বাড়ি বাগেরহাট অঞ্চলে।

 

একেএম আমিন উদ্দিন মানিক বলেন, ঢাকা-১০ (ধানমন্ডি, হাজারীবাগ, কলাবাগান ও নিউমার্কেট) আসনে আওয়ামী লীগ তথা মহাজোট প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নৌকা প্রতীকের মিছিল করছিলেন। মিছিলটি ধানমন্ডির রাইফেল স্কয়ারে আসার পর তিনি ঢলে পড়েন। এ সময় তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়।

 

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে নজীবুর রহমান মিছিলের মাঝে হঠাৎ হার্ট অ্যাটাক করে ইন্তেকাল করেন।

 

সুপ্রিম কোর্টের একটি সূত্র জানিয়েছে, শুক্রবার জুমার নামাজের পর হাজারীবাগ তিন মাজার মসজিদে তার প্রথম জানাজা এবং আসরের নামাজের পর মরহুমের দ্বিতীয় জানাজা সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

 

পরে আজিমপুর কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে