১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব বরগুনা সরকারি কলেজে পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত ঝালকাঠিতে খাদ্য অধিকার আইনের দাবিতে সমাবেশ

নড়াইলের পুলিশ সুপার ২য় বার পিপিএম পদক পাওয়ায় জেলা পুলিশের শুভেচ্ছা ও বিষাল মোটর শোভাযাত্রা!

  সমকালনিউজ২৪

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, (পিপিএম) পুনরায় ২য় বারের মতো “রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)” পেয়েছেন। আর এ উপলক্ষে নড়াইল জেলা পুলিশ তাঁকে সাদর সম্ভাষণ জানিয়েছেন। তারই ধারাবাহিকতায় রবিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ঢাকা থেকে ফেরার পথে নড়াইলের সীমান্তবর্তী এলাকায় নড়াইল জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দিয়ে তাঁকে সাদর সম্ভাষণ জানান নড়াইল জেলা পুলিশের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম, নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দীন, নড়াইলের চার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ, নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র কর্মকর্তাবৃন্দ, নড়াইল জেলা বিশেষ শাখার কর্মকর্তাবৃন্দসহ নড়াইল জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যবৃন্দ।

এ সময় পুলিশ সুপারের সহধর্মিনী ও পুনাকের সভানেত্রী নাহিদা আক্তার চৌধুরী সুমি ও পুলিশ সুপারের আদরের দুই সন্তানকেও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উল্লেখ্য যে, গ্রীন নড়াইল, ক্লিন নড়াইল গড়ার মতো মহৎ কাজে নড়াইলের জেলা প্রশাসককে সার্বক্ষণিক সহায়তা করছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম। এরই ধারাবাহিকতায় পুলিশ সুপারের বাসভবনের পার্শ্বে অবস্থিত দীর্ঘদিনের পরিত্যক্ত নর্দমাকে পরিস্কার করে সেখানে মৎস্য চাষসহ দৃষ্টিনন্দন পানির ফোয়ারা তৈরি করেছেন। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণাসহ সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছেন তিনি।

এছাড়্রা গত ২০১৬ সালে হলি আর্টিজান সহ অন্যান্য সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ “রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)” প্রাপ্ত এবং ২০১৮ সালে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, যার মধ্যে অন্যতম নড়াইলের আমাদা, পারমল্লিকপুর, কলাবাড়িয়া, যাদবপুর, শরুশুনা, কোটাকোল, লাহুড়িয়া, রঘুনাথপুরসহ নড়াইল জেলা বিভিন্ন সহিংসতাপ্রবন এলাকায় জেলা পুলিশের উদ্যোগে ১২৯ টি বিরোধ নিস্পত্তি করা হয়েছে । বাড়িভাঙ্গা খালের মাছ ধরা নিয়ে দীর্ঘদিনের বিরোধ নিষ্পত্তি তাঁর আন্তরিক প্রচেষ্টায় সম্ভব হয়েছে।

সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য “রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)-সেবা” পদক পেলেন নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম মহোদয়। বিগত ০৪/০২/২০১৯ ইং রোজ সোমবার তিনি আবারও দ্বিতীয় বারের মত “(পিপিএম)” সেবা পদক পেয়েছেন। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম এর দ্বিতীয় বারের মত “(পিপিএম)” সেবা পদক প্রাপ্তিতে নড়াইলবাসীও সন্তোষ প্রকাশ করেছেন। পুলিশ সুপারের পদকপ্রাপ্তিতে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের পক্ষ থেকে এক শুভেচ্ছা বার্তাও প্রেরণ করা হয়েছে পুলিশ সুপারের কার্যালয়ে।

শুভেচ্ছা বার্তায় নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় তাঁর বক্তব্যে বলেন, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম তাঁর মহৎ কাজের স্বীকৃতিস্বরূপ পুনরায় পিপিএম পদক লাভ করেছেন। তাঁর এ অর্জন সমস্ত নড়াইলবাসীর। তাঁর অক্লান্ত পরিশ্রমের ফলে অশান্ত নড়াইল জেলার প্রতিটি পরতে পরতে আজ শান্তি বিরাজ করছে। এই মহৎপ্রাণ মানুষটির দীর্ঘায়ুও কামনা করা হয় উক্ত শুভেচ্ছা বার্তায়।

নড়াইলে নিজ কার্যালয়ে পুলিশ সুপার পৌঁছানোর পর নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সাথে একান্ত সাক্ষাৎকারে পুলিশ সুপার বলেন, পুলিশ জনগণের বন্ধু। পুলিশ কখনোই জনগণের উর্ধ্বে হতে পারে না। নড়াইলকে আরো বেশি সমৃদ্ধশালী এবং অপরাধমুক্ত করণের লক্ষে তিনি নড়াইলবাসীর সহযোগীতাও কামনা করেছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নড়াইল বিভাগের সর্বশেষ
নড়াইল বিভাগের আলোচিত
ওপরে