১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
১৫ আগস্ট উপলক্ষ্যে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন... প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মির্জাগঞ্জে গলায়... বান্দরবানে নীলাচল পর্যটন কেন্দ্র পরিদর্শন করলেন... বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে মতলব প্রেসক্লাবে নানা... আক্কেলপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

নড়াইলে দু‘পক্ষের সংঘর্ষে মহিলা-প্রতিবন্ধিসহ আহত ১২

 নিজস্ব প্রতিনিধিঃ সমকালনিউজ২৪
নড়াইলে দু‘পক্ষের সংঘর্ষে মহিলা-প্রতিবন্ধিসহ আহত ১২

নড়াইলে লোহাগড়া উপজেলার মাটিয়াডাঙ্গা গ্রামের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে মহিলা-প্রতিবন্ধিসহ ১২ জন আহত হয়েছে। এসময় প্রতিপক্ষের হামলায় ৭টি বাড়ি ভাংচুর করা হয়। শুক্রবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

আহতদেরকে লোহাগড়া হাসপাতাল ও খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে লুখাই মোল্যাকে ঢাকা বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কোটাকোল ইউপির মাটিয়াঙ্গা গ্রামের মিলাদ শেখ সমর্থিত লোকজনদের সাথে একই গ্রামের নান্নু শেখ সমর্থিত লোকজনদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত শুক্রবার দুপুরের দিকে মোমরেজ শেখের ছেলে আসলাম শেখ প্রতিবেশী ছানছার শেখের মেয়ে মিম খানমকে তুচ্ছ ঘটনায় চড়-থাপ্পড় মারেন। এ ঘটনায় মিমের দাদী কুটি বিবি প্রতিবাদ করলে আসলাম কুটি বিবিকে মারধোর করে। এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজনদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে রাম দা, ঢাল-সড়কি, লাঠিসোঠা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে প্রতিবন্ধি শিশু ইমন শেখ, ছানছার মোল্যা, লুখাই মোল্যা, আমিরুল শেখ, রাসেল সরদার, আজিবর মোল্যা, লতিফা বেগম, চম্পা বেগম, মুক্তা ও শিরিনা বেগম আহত হয়।

সংঘর্ষের সময় প্রতিপক্ষ ছানছার মোল্যা, ইউপি সদম্য শহিদুল মোল্যা,ইমান শেখ, বিল্লাল সরদার, আরিফ সরদার, মিরচান সরদার ও আজাদ সরদারের বাড়ি ভাংচুর করে। গুরুতর আহত ছানছার মোল্যা, লুখাই মোল্যা, আমিরুল শেখ, রাসেল সরদারকে রাতেই খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে লুখাই মোল্যার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে শুক্রবার দুপুরে ঢাকা বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সংঘর্ষের পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি প্রবীর বিশ্বাস জানান, বর্তমান ওই এলাকা শান্ত রয়েছে। জনপ্রতিনিধিদের সহযোগিতায় সৃষ্ঠ বিবাদ মিমাংশার চেষ্টা করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নড়াইল বিভাগের সর্বশেষ
নড়াইল বিভাগের আলোচিত
ওপরে