১৮ই আগস্ট, ২০১৯ ইং ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দাগনভূঞা প্রেসক্লাবের কার্যকরি কমিটি গঠিত সীমান্তে যুবককে ধরে নিয়ে গেছে বিএসএফ ১৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার সীমানার বাহিরে, হারান পাল দুর্গাপুরে শিশুশ্রমেই চলছে ওয়ার্কসপ।

নড়াইলে নড়াগাতিতে সজীব ওয়াজেদ পরিষদের থানা কমিটি গঠন।

 উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় পরিষদ নড়াইল জেলার নড়াগাতি থানা কমিটি গঠন করা হয়েছে।

গতকাল সজীব ওয়াজেদ জয় পরিষদ নড়াইল জেলা শাখার সভাপতি সজীব মোল্লা ও সাধারণ সম্পাদক দোহা আহম্মেদ কর্তৃক যৌথ স্বাক্ষরীত এক বিজ্ঞপ্তিতে শরাফত মোল্লাকে সভাপতি ও মোঃ ইলিয়াস সিকদারকে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য ৬৪ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মিরাজ মোল্লা, তৌকির খান, খান শামসুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রীতম ভৌমিক, জারজিস মোল্যা, সাংগঠনিক সম্পাদক মোঃ মইনুল ইসলাম, সবুজ সিকদার, লিটন দাস, দপ্তর সম্পাদক কৌশিক দাস, প্রচার সম্পাদক জসিম বিশ্বাস, উপ-প্রচার সম্পাদক রহমত আলী, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান দিপু, গণযোগাযোগ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক শিমুল মোল্লা, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহাদ খান, ক্রীড়া সম্পাদক নাইম মোল্লা, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ওমর আলী, সদস্য হাসান শেখ, শেখ সাদী।

কমিটির নতুন সভাপতি শরাফত মোল্লা ও সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস সিকদার যৌথভাবে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্লাকে বলেন, স্বাধীনতার শক্তির পক্ষে কাজ করাই সজীব ওয়াজেদ জয় পরিষদের একমাত্র লক্ষ ও উদ্দেশ্য।

গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র সজীব ওয়াজেদ জয় এর নামে নামাঙ্কিত এই সংগঠনকে আরও সামনের দিকে এগিয়ে নিতে চান বলেও তারা মত প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নড়াইল বিভাগের সর্বশেষ
নড়াইল বিভাগের আলোচিত
ওপরে