২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মেডিকেলে ভর্তির সুযোগ পেল আমতলীর মাহেন্দ্র চালকের মেয়ে... ঝালকাঠিতে শিক্ষার্থীদের রাতের আড্ডা বন্ধে পুলিশ... সাতক্ষীরা সদর উপজেলা কমিটি বিলুপ্তি ঘোষনা ও সভাপতি... মাদ্রিদে বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের এক সভা... ঝালকাঠিতে ইলিশ নিধন অ’পরাধে তিন জেলেকে কা’রাদ’ন্ড

নড়াইলে নড়াগাতিতে সজীব ওয়াজেদ পরিষদের থানা কমিটি গঠন।

 উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি। সমকালনিউজ২৪

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় পরিষদ নড়াইল জেলার নড়াগাতি থানা কমিটি গঠন করা হয়েছে।

গতকাল সজীব ওয়াজেদ জয় পরিষদ নড়াইল জেলা শাখার সভাপতি সজীব মোল্লা ও সাধারণ সম্পাদক দোহা আহম্মেদ কর্তৃক যৌথ স্বাক্ষরীত এক বিজ্ঞপ্তিতে শরাফত মোল্লাকে সভাপতি ও মোঃ ইলিয়াস সিকদারকে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য ৬৪ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মিরাজ মোল্লা, তৌকির খান, খান শামসুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রীতম ভৌমিক, জারজিস মোল্যা, সাংগঠনিক সম্পাদক মোঃ মইনুল ইসলাম, সবুজ সিকদার, লিটন দাস, দপ্তর সম্পাদক কৌশিক দাস, প্রচার সম্পাদক জসিম বিশ্বাস, উপ-প্রচার সম্পাদক রহমত আলী, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান দিপু, গণযোগাযোগ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক শিমুল মোল্লা, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহাদ খান, ক্রীড়া সম্পাদক নাইম মোল্লা, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ওমর আলী, সদস্য হাসান শেখ, শেখ সাদী।

কমিটির নতুন সভাপতি শরাফত মোল্লা ও সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস সিকদার যৌথভাবে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্লাকে বলেন, স্বাধীনতার শক্তির পক্ষে কাজ করাই সজীব ওয়াজেদ জয় পরিষদের একমাত্র লক্ষ ও উদ্দেশ্য।

গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র সজীব ওয়াজেদ জয় এর নামে নামাঙ্কিত এই সংগঠনকে আরও সামনের দিকে এগিয়ে নিতে চান বলেও তারা মত প্রকাশ করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নড়াইল বিভাগের সর্বশেষ
নড়াইল বিভাগের আলোচিত
ওপরে