২৬শে আগস্ট, ২০১৯ ইং ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
কলাপাড়া হাসপাতালে ডাক্তার সংকট অথচ বদলির হিড়িক না’গঞ্জে গোল্ডেন চেস আন্তজার্তিক রেটিং দাবায় হানিফ... আমতলীতে চো’রাই গরু উ’দ্ধার শার্শা উপজেলার সকল কর্মকর্তাদের সাথে মত বিনিময় করলেন... মতলবে ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করেন- এমপি নুরুল আমিন

নড়াইল-১ আসনে আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষে আহত-৫, আটক ৩

 নড়াইল জেলা প্রতিনিধি: সমকালনিউজ২৪

আজ শনিবার (১৫,ডিসেম্বর, ২০১৮)-২৭৪: নড়াইল-১ আসনে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের সংর্ঘষে কালিয়া উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা খান শামীমুর রহমানসহ পাঁচজন আহত হয়েছে।

 

কালিয়া উপজেলার খাশিয়াল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মাথায় আহত শামীম রহমানকে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়া খাশিয়াল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খান রাসেল সুইটসহ আরো তিনজন আহত হয়েছেন।

 

বিএনপির নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, কালিয়ার খাশিয়াল বাজার এলাকায় বিএনপি প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণাকালে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে কালিয়া উপজেলা চেয়ারম্যান শামীম রহমান কটুক্তি করেন।

 

তবে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপি প্রার্থীর সমর্থকেরা অতর্কিত ভাবে কালিয়া উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা খান শামীম রহমান ওপর হামলা চালায়। এতে শামীম রহমানের মাথা কেটে গেছে। এদিকে এ সংর্ঘষের পর জেলা বি এন পির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমের কালিয়া বাজারে একটি দোকানে প্রতিপক্ষরা আগুন দিয়েছে বলে অভিযোগ করে জেলা বি এন পির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম।

 

নড়াগাতি থানার ওসি আলমগীর কবির, আমাদের নড়াইল জেলা প্রতিনিধিকে জানান, শুক্রবার (১৪ ডিসেম্বর) রাতে কালিয়ার খাশিয়াল বাজার এলাকায় বিএনপি প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণাকালে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে কট‚ক্তি করে সংর্ঘষ বাদে, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নড়াইল বিভাগের সর্বশেষ
নড়াইল বিভাগের আলোচিত
ওপরে