১৫ই নভেম্বর, ২০১৯ ইং ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে জেএমবির বো’মা হামলায় দুই বিচারক হ’ত্যার... যশোরের বেনাপোলে পুলিশের অ’ভিযানে ২ কেজি গাঁ’জা সহ... পাইকগাছায় অবৈধ আড়ৎদারী বাজার স্থায়ীভাবে বন্ধের দাবীতে... বগুড়ার শিবগঞ্জে সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনামূলক লিফলেট... ঝালকাঠিতে নির্মানাধীন বৈদ্যুতিক টাওয়ারের চো’রাই...

পঞ্চগড়ে চু’রি হওয়া ২১টি ল্যাপটপ উদ্ধার, গ্রে’ফতার-৭

 মু. তরিকুল ইসলাম,পঞ্চগড় প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

পঞ্চগড় জেলাধীন আটোয়ারী উপজেলার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের আই.এল.সি কম্পিউটার ল্যাব থেকে চু’রি হওয়া ২১টি ল্যাপটপ ও একটি এলসিডি মনিটর উদ্ধারসহ সাতজনকে গ্রে’ফতার করেছে পুলিশ।

গ্রে’ফতারকৃতরা হলো – মোঃ সাঈদুল ইসলাম, কামরুল হাসান নাইস, উমর ফারুক পারভেজ, হাসানুর রহমান লাজু, রাশেদ, আব্দুল কুদ্দুস রয়েল ও লুৎফর রহমান মানিক।

উল্লেখ্য, গত ১৫ আগষ্ট/১৯ বৃহস্পতিবার রাতে উপজেলার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় তলার আই.এল.সি কম্পিউটার ল্যাবের পিছনের জানালার থাই গ্লাস খুলে গ্রীল কেটে অ’জ্ঞাত চো’রেরা চার্জারসহ ২১ টি ল্যাপটপ ও ১টি এলসিডি মনিটর চু’রি করে নিয়ে যায়।

বিদ্যালয় কর্তৃপক্ষ বিষয়টি পরদিন বিকেলে দেখতে পাইলে ১৭ আগষ্ট/১৯ শনিবার পেনেল কোড আইনের ৪৫৭/৩৮০ ধারায় মামলা দায়ের করে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২০ আগষ্ট/১৯ মঙ্গলবার আসামী সাইদুল ইসলামকে গ্রে’ফতারসহ তার বাড়ি থেকে ছয়টি চার্জারসহ ল্যাপটপ ও এলসিডি মনিটরটি উদ্ধার করা হয় এবং তাকে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আরো নয়টি চার্জারসহ ল্যাপটপ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে পার্শ্ববর্তী জেলা ঠাকুরগাঁও থেকে গোয়েন্দা পুলিশের সহায়তায় ঘটনায় সম্পৃক্ত আরো তিনজনকে গ্রে’ফতারসহ ছয়টি চার্জারসহ ল্যাপটপ উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুদর্শন রায়ের নেতৃত্বে অন্যান্য পুলিশ সদস্যরা নিবিড় অ’ভিযান চালিয়ে আসামীদের গ্রে’ফতার সহ চু’রি হওয়া সকল আলামত উদ্ধার করতে সক্ষম হয়েছে। অন্যান্য পলাতক আসামীদের গ্রে’ফতার অ’ভিযান অব্যাহত আছে বলেও জানায় পুলিশ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে