২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে কৃষকের ঘরে বিয়ের ১১ বছর পর এক সঙ্গে চার সন্তান বাংলাদেশীদের পদচারণায় জমজমাট কলকাতার ঈদ বাজার! স্বামী সন্তানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের... হঠাৎ কোটিপতি হয়ে যাওয়া এক নেতা

পটুয়াখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১ ও আহত – ২৫ জন ।

  পটুয়াখালী প্রতিনিধি সমকাল নিউজ ২৪

পটুয়াখালীতে গলাচিপা – পটুয়াখালী সড়কে খান ক্লাসিক পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে গিয়ে একটি মারাত্মক সড়ক দূর্ঘটনা ঘটে। এ দূর্ঘটনা ১ জন নিহত এবং ২৫ জন আহত হয়েছে। আহতদের পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১৮ই ফেব্রুয়ারি সোমবার সকাল ১০টার দিকে শহরের পল্লী বিদ্যুৎ অফিসের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পটুয়াখালী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ফিরোজ আহমেদ জানান, গলাচিপা থেকে ৩০ জন যাত্রী নিয়ে পটুয়াখালী আসার পথে পল্লী বিদ্যুৎ অফিস এলাকায় খান ক্লাসিক পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এতে ২৫ জন আহত হয়েছে এবং একজন নিহত হয়ছে। আহতদের উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভারপ্রাপ্ত মেডিকেল অফিসার ডা. মো. হাবিবুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় আহত ২০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে মহিসকাটা এলাকার আনন্দ (৪০) নামে একজন মারা গেছেন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি জানান।

হাসপাতাল সূত্রে জানা গেছে- তানহা, আব্দুল্লাহ,, নাসরিন, আনা, আবুল কাসেম, মঞ্জু, আব্দুল জলিল, সজিব, কাদের মাদবর, সাহিদা, হেলাল, মনিরা, শাহ্ আলম, আলামিন, রওশন আলী, তাহসিন, দুলালা, বুশরা ও জামাল আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নুরুল হাফিজ জানান, আহতদের চিকিৎসার জন্য জেলা প্রশাসকের পক্ষ থেকে তাৎক্ষণিক উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে