২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শিকলে বন্দি দিন কাটছে মানসিক প্রতিবন্ধি মেধাবী... জাতীয় পর্যায়ে স্বাধীনতা পুরষ্কার পাচ্ছেন টাঙ্গাইলের... মেলার মধ্য দিয়ে চাঁদপুর আরো উন্নয়নের ধারাবাহিকতায়... নোয়াখালীতে এতিম বিলকিছের বিয়ে দিলো পুনাক বরগুনার দুই টি ইটভাটাকে ৪০ লাখ টাকা জরিমানা

পটুয়াখালীর গলাচিপায় শিশু ‘ধর্ষক’ সেই মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

 পটুয়াখালী সংবাদাদাতা, সমকালনিউজ২৪

পটুয়াখালীর গলাচিপা উপজেলার উত্তর চরবিশ্বাস হাদিউল উম্মা আবাসিক মহিলা মাদ্রাসায় ১১ বছরের শিশু শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক মোহম্মদ ফরাজীকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার বিকাল সাড়ে চারটার দিকে উপজেলার হরিদেবপুর খেয়াঘাট থেকে ছদ্মবেশে ঢাকা পালিয়ে যাওয়ার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ জানান, অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক মোহম্মদ ফরাজী হরিদেবপুর থেকে ঢাকা পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে গ্রেফতার করে। বর্তমানে পুলিশী হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

সোমবার (০৮ জুলাই) গলাচিপা জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তাকে সোপর্দ করা হবে। মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্তের স্বার্থে তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাইতে পারেন বলে জানান তিনি।

উল্লেখ্য, গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের উত্তর চরবিশ্বাস হাদিউল উম্মা আবাসিক মহিলা মাদ্রাসার শিক্ষক মোহম্মদ ফরাজী ২৬ জুন কথা শোনার জন্য তার রুমে ডেকে নিয়ে শিশুটির মুখ চেপে ধরে জোর পূর্বক তাকে ধর্ষন করেন। এ ঘটনার পর শিশুটি কান্নাকাটি করে দৌড়ে শ্রেনী কক্ষে আসলে অন্যান্য শিক্ষার্থীরা তার কান্নার কারন জানতে চাইলে শিশুটি লজ্জায় কিছুই বলেনি।

পরে ওই দিন বেলা ১২টার দিকে বাড়ী ফিরে মায়ের কাছে সব খুলে বলে শিশুটি। এর পর এ ঘটনা ধামা চাপা দিতে চর বিশ্বাস ইউপি চেয়ারম্যান ও আবাসিক মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা বাবুল মুন্সী শিশুটির পরিবারকে বিভিন্ন ভাবে ভয়ভীতি ও প্রলোভন দেখিয়ে শালিশের জন্য চাপ সৃষ্টি করে। কিন্তু শিশুটির শারিরীক অবস্থা সংকটাপন্ন হয়ে পড়ায় চিকিৎসার জন্য তাকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে বিষয়টি জানাজানি হয়ে পড়ে। এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে গত শনিবার ৬ জুন গলাচিপা থানায় মামলা দায়ের করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে