৭ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ছাতকে আ.লীগের দু’গ্রুপ মুখোমুখি, ১৪৪ ধারা জারি কলাপাড়া ভূমি দস্যুদের বিরুদ্ধে অধিগ্রহনে... প্রবাসীর বৃদ্ধা মা ও ভগ্নিপতি সহ তিনজনের লা’শ... কোম্পানীগঞ্জের বসুরহাট মা ও শিশু হাসপাতালে ভুল... চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়...

পত্নীতলায় ৩দিন ব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন

 ইখতিয়ার উদ্দীন আজাদ,পত্নীতলায়, সমকালনিউজ২৪

নওগাঁর পত্নীতলায় “পরিকল্পিত ফল চাষ-যোগাবে পুষ্টিসম্মত খাবার” এই প্রতিপাদ্য বিষয় সামনে রেখে ৩দিন ব্যাপী ফলদ বৃক্ষমেলা- ২০১৯ শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩১ জুলাই) বেলা ১০টায় উপজেলা কৃষি অফিসের আয়োজনে নজিপুর নতুনহাট চত্বরে উক্ত ফলদ বৃক্ষমেলার ফিতাকেটে আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি ধামইরহাট-পত্নীতলা আসনের এমপি শহীদুজ্জামান সরকার।

এসময় বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা ও আব্দুল আহাদ, উপজেলা কৃষি কর্মকর্তা ও কৃষিবিদ প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক চৌধুরী, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী, থানা ওসি পরিমল কুমার চক্রবর্তী, পত্নীতলা প্রেস ক্লাবের সহসভাপতি সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ প্রমুখ।

পরে অতিথিরা মেলার স্টল পরিদর্শন শেষে বৃক্ষ চারা রোপণ ও শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে গাছের চারা বিতরণ করেন এবং আলোচনা সভায় বক্তব্য রাখেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে