১৮ই আগস্ট, ২০১৯ ইং ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আজ সেলিম আল দীন জন্মদিন  রাজাপুরে দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ... দাগনভূঞা প্রেসক্লাবের কার্যকরি কমিটি গঠিত সীমান্তে যুবককে ধরে নিয়ে গেছে বিএসএফ ১৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে মির্জাগঞ্জে আসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

 হাসান আলী,পটুয়াখালী, সমকাল নিউজ ২৪

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায় উত্তর আমড়াগাছিয়া দরিদ্র কল্যাণ তহবিল সংগঠনের আয়োজনে সুবিধাবঞ্চিত আসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ (১১ই আগস্ট রবিবার) বিকাল সাড়ে ৩টায় উপজেলার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয় এর মাঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় সংগঠনের সভাপতি মো: মাহাবুল বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বশির জোমাদ্দার এবং সংগঠনের সদস্য মো: রুহুল আমিন কবিরের সঞ্চলনায় বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সদস্য মো: ফিরোজ আলম জুয়েলের, মো: ফয়সাল খান সুজন, ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক, মোঃ হাসান আলী, মোঃ কবির হোসেন মুন্সী,মো: শাহিন হাওলাদার।

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য মো: সজিব খান রিপন , মোঃ সোহাগ হাওলাদার সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে মো: বশির জোমাদ্দার বলেন, এটি অনেক বড় একটি মহাৎ কাজ। সংগঠনের সদস্যরা সুবিধাবঞ্চিত এই মানুষদের পাশে দাড়িয়ে আজ যে কার্যক্রমটি করছে তা অত্যন্ত প্রশংসনীয়। আমি তাদের এই মহৎ কাজের সফলতা কামনা করছি। সেই সঙ্গে যারা এই কাজটি পরিচালনার জন্য বিভিন্নভাবে সহযোগিতা করে যাচ্ছেন তাদেরকে সকলকে আমি আন্তরিক ধন্যবাদ জানাই। সর্বোপরি, তাদের যেকোন সহযোগিতায় আমি সর্বক্ষণ পাশে আছি।

এসময় শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতারন করা হয়।এবং প্রতিটি পরিবারকে চিনিগুড়া চাল ১ কেজি , পিঁয়াজ ১ কেজি, রোশন,মরিচের গুড়ো, হলুদের গুড়ো, মসলা, সয়াবিনতেল ১কেজি এবং ১লিটার সেভেন আপ দেয়া হয়।

এলাকার হতদরিদ্র মানুষ এই সহায়তা পেয়ে বেজায় খুশি। সুফিয়া বেগম জানান, আমি কুরবানির ঈদ উপলক্ষে চিনিগুড়া চাল, পিঁয়াজ, রোশন, মরিচের গুড়ো, হলুদের গুড়ো, মসলা, সয়াবিনতেল পেয়েছি । গত বছরও পেয়েছিলাম। এই মহান মানুষের মতো সব বিত্তশালীরা যদি এমন হতো।গরিবের ঈদ আরও আনন্দময় হতো।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে