৩০শে মে, ২০২০ ইং ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
একটি সিট বাদ দিয়ে ট্রেনের টিকিট বিক্রি হবে : রেলমন্ত্রী নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃ’ত্যু রাণীনগরে গভীর রাতে ব্যবসায়ীকে কুপিয়ে হ’ত্যা নটরাজ হুমায়ুন ফরিদীর জন্মদিন আজ ‘চোর’ বলে প্রকাশ্যে পেটানোর অভিযোগে চেয়ারম্যান’র...

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে মির্জাগঞ্জে আসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

 হাসান আলী,পটুয়াখালী, সমকালনিউজ২৪

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায় উত্তর আমড়াগাছিয়া দরিদ্র কল্যাণ তহবিল সংগঠনের আয়োজনে সুবিধাবঞ্চিত আসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ (১১ই আগস্ট রবিবার) বিকাল সাড়ে ৩টায় উপজেলার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয় এর মাঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় সংগঠনের সভাপতি মো: মাহাবুল বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বশির জোমাদ্দার এবং সংগঠনের সদস্য মো: রুহুল আমিন কবিরের সঞ্চলনায় বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সদস্য মো: ফিরোজ আলম জুয়েলের, মো: ফয়সাল খান সুজন, ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক, মোঃ হাসান আলী, মোঃ কবির হোসেন মুন্সী,মো: শাহিন হাওলাদার।

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য মো: সজিব খান রিপন , মোঃ সোহাগ হাওলাদার সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে মো: বশির জোমাদ্দার বলেন, এটি অনেক বড় একটি মহাৎ কাজ। সংগঠনের সদস্যরা সুবিধাবঞ্চিত এই মানুষদের পাশে দাড়িয়ে আজ যে কার্যক্রমটি করছে তা অত্যন্ত প্রশংসনীয়। আমি তাদের এই মহৎ কাজের সফলতা কামনা করছি। সেই সঙ্গে যারা এই কাজটি পরিচালনার জন্য বিভিন্নভাবে সহযোগিতা করে যাচ্ছেন তাদেরকে সকলকে আমি আন্তরিক ধন্যবাদ জানাই। সর্বোপরি, তাদের যেকোন সহযোগিতায় আমি সর্বক্ষণ পাশে আছি।

এসময় শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতারন করা হয়।এবং প্রতিটি পরিবারকে চিনিগুড়া চাল ১ কেজি , পিঁয়াজ ১ কেজি, রোশন,মরিচের গুড়ো, হলুদের গুড়ো, মসলা, সয়াবিনতেল ১কেজি এবং ১লিটার সেভেন আপ দেয়া হয়।

এলাকার হতদরিদ্র মানুষ এই সহায়তা পেয়ে বেজায় খুশি। সুফিয়া বেগম জানান, আমি কুরবানির ঈদ উপলক্ষে চিনিগুড়া চাল, পিঁয়াজ, রোশন, মরিচের গুড়ো, হলুদের গুড়ো, মসলা, সয়াবিনতেল পেয়েছি । গত বছরও পেয়েছিলাম। এই মহান মানুষের মতো সব বিত্তশালীরা যদি এমন হতো।গরিবের ঈদ আরও আনন্দময় হতো।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে