২৪শে জুলাই, ২০১৯ ইং ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ব্যারিস্টার সুমনের মামলা প্রত্যাহারের দাবীতে বরগুনায়... দাগনভূঞায় ইয়াকুবপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের... নওগাঁয় বিকাশে প্রতারক চক্রের ফাঁদে পড়ে নিঃস্ব আব্দুল... ছেলেধরা সন্দেহে গণপিটুনি, প্রধান শিক্ষক গ্রেফতার আমতলীতে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

পবিত্র ওমরাহ পালনে দেশ ছাড়লেন তামিম

  সমকাল নিউজ ২৪

সম্ভাবনা ছিলো সাকিব আল হাসানের আগেই মাঠে ফিরবেন তামিম ইকবাল। সে লক্ষ্যে পুরো দস্তুর অনুশীলনও শুরু করে দিয়েছিলেন তামিম। কিন্তু অনুশীলনের মাঝেই আবার পাঁজরে চোট পাওয়ায় বিলম্বিত হয়ে যায় তার ফেরা। যে কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের দলে রাখা হয়নি তাকে।

এ সময়টায় পাঁজরের চোটে এমনিতেও অনুশীলন করতে পারবেন না তিনি। তাই মাঝের সময়টা উত্তমভাবেই কাটাতে পবিত্র ওমরাহ পালনে চলে গিয়েছেন তামিম। শনিবার (১৭ নভেম্বর) রাতে পবিত্র ওমরাহ্‌ হজ পালনের উদ্দেশ্যে দেশ ছাড়েন এই বাঁহাতি ব্যাটসম্যান। এর আগে ২০১৫ ও ২০১৬ সালেও ওমরাহ্‌ পালন করেছেন তামিম।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্ভরযোগ্য এক সুত্র এবারের ওমরাহতে তিনদিন সময় লাগবে তামিমের। যার মানে দাঁড়ায় আগামী ২০ তারিখ রাতেই দেশে ফিরে আসতে পারবেন তামিম।

সবকিছু ঠিকঠাক এগুলে ওমরাহ শেষে পুনরায় অনুশীলনে মন দেবেন দেশসেরা এ ওপেনার। নিজ শহর চট্টগ্রামে না ফিরতে পারলেও, সিরিজের দ্বিতীয় ম্যাচে ঢাকা টেস্টে ফেরার জোর সম্ভাবনা রয়েছে তামিমের।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে