১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব বরগুনা সরকারি কলেজে পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত

‘পরিচ্ছন্ন সাপাহার’ নামে সেচ্ছাসেবক সংগঠনের যাত্রা শুরু।

 গোলাপ খন্দকার সাপাহার(নওগাঁ)প্রতিনিধি। সমকালনিউজ২৪

গোলাপ খন্দকার সাপাহার (নওগাঁঁ) প্রতিনিধিঃ ‘সবাই মিলে করব কাজ,গড়বো মোরা সুন্দর সমাজ’ এই স্লোগানে নওগাঁর সাপাহারের প্রায় ৩ শতাধীক যুবককে সাথে নিয়ে যাত্রা শুরু করল একটি সেচ্ছাসেবক সংগঠন ‘পরিচ্ছন্ন সাপাহার’ নামের এই সংগঠটি।

 

জানাগেছে, ওলিউর রহমান সেলিমের নেতৃত্বে উপজেলার প্রায় ৩ শতাধীক যুবককে সাথে নিয়ে সাপাহারের উন্নয়নকল্পে কাজ করার দৃঢ় প্রত্যেয় নিয়ে যাত্রা শুরু করল এই সংগঠনটি।এই সংগঠনের উদ্দেশ্য উপজেলার সুবিধা বঞ্চিতদের সুখে দুঃখে পাশে থাকা, অসহায় মনুষের সাহায্য করা,তরুণদের বিভিন্ন উন্নয়ন মূলক কাজে উৎসাহ প্রদান করা,মাদক মুক্ত যুব-সমাজ গঠন,মাদক বিরোধী জনসচেতনতা বৃদ্ধি, রাষ্ট্রীয় সম্পদ রক্ষার্থে জনসচেতনতা বৃদ্ধি সহ বিভিন্ন ধরনের সামাজিক উন্নয়নমূলক কাজ করে সাপাহার উপজেলাকে কে নওগাঁ জেলার মধ্যে শ্রেষ্ঠ উপজেলায় পরিনত ও পরিচিত করার লক্ষ্যে সংগঠনটির এগিয়ে চলা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে