২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ইলিশ নিধন অ’পরাধে তিন জেলেকে কা’রাদ’ন্ড বগুড়ায় সাংবাদিক পীর হাবিবের বি’রুদ্ধে অপপ্রচারের... আখাউড়ায় কমিউনিটি পুলিশিং সভা ও মা’দক বি’রোধী সমাবেশ... বানারীপাড়ার মেয়ে মৃত্তিকা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র... জৈন্তাপুরে মা’দক ব্যবসায়ীদের হা’মলায় ৬ পুলিশ...

পর্ণ তারকা হলেন বাহুবলির রাজমাতা

 অনলাইন ডেস্ক। সমকালনিউজ২৪

বলিউডের জনপ্রিয় সিনেমা ‘বাহুবলি’র রাজমাতা শিভাগামী হিসেবে তিনি একটু বেশি পরিচিত। বাহুবলীর সম্পর্কে চাচী কিন্তু বাহুবলীর মা হিসেবেই পরিচিতি তার।

তিনি এবার ঝড় তুলেছেন এক বিতর্কিত চরিত্রে অভিনয় করে। ‘সুপার ডিলাক্স’ নামে একটি তামিল সিনেমায় অভিনয় করেছেন তিনি। ছবির ট্রেলার সোশ্যাল মিডিয়ায় এখন আলোচনায়।

এখানে অভিনেত্রী রাম্যা কৃষ্ণন একজন পর্ন তারকার ভূমিকায় অভিনয় করেছেন।

‘সুপার ডিলাক্স’ নামে একটি ছবির বিশেষ দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন এ অভিনেত্রী। একটি দৃশ্যের জন্য তাকে ৩৭টি শট দিতে হয়েছিলো নাকি। এরপর সেই দৃশ্য পরিচালকের মনমত হয়।

এক সাক্ষাৎকারে রাম্যা এ কথা জানান। তিনি বলেন, ‘আমার ক্যারিয়ারে খুব চ্যালেঞ্জিং চরিত্র করছি এই ছবিতে। একজন পর্ন তারকার জীবনটা কেমন হয় সেটা কিছুটা উপলব্ধির সুযোগ হলো।’

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, ‘সুপার ডিলাক্স’ ছবিতে পর্ন তারকার চরিত্রে দেখা যাবে। যে চরি্ত্র এর আগে কোন তামিল অভিনেত্রী করেননি।

সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই মুক্তি পাবে এই ছবি। পরিচালক থিয়াগারাজানও রাম্যার উপর ভীষণ খুশি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে