২০শে মে, ২০১৯ ইং ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যশোরের বেনাপোলে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আ’লীগ নেতা নিহত ! বরগুনা সদর রোডে ময়লা স্তুপ রেখেই রাস্তার কার্পেটিং এর... ৬০কিলোমিটার বেগে ঝড় আসছে , নদী বন্দরে সতর্ক সংকেত জারি! বানারীপাড়ায় ইয়াবা সহ মাদকসেবী আটক

পাইকগাছার লতা ইউপির উপ-নির্বাচন; সকল প্রস্তুতি সম্পন্ন।

 ইমদাদুল হক,পাইকগাছা,খুলনা।। সমকাল নিউজ ২৪

২৮ শে ফেব্রুয়ারি বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য উপজেলার লতায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রশাসন সব ধরনের প্রস্ততি গ্রহন করেছেন।

বুধবার সকালে থানা চত্বরে প্র্যারেড ব্রিফিংএ নির্বাচনে দায়িত্বরত পুলিশ ও আনছার সদস্যদের প্রতি অতিঃ পুলিশ সুপার মোঃ ইব্রাহীম ও ওসি এমদাদুল হক শেখ সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে ভোট গ্রহনের জন্য নির্দেশনা দিয়েছেন। এর পর দুপুরে নির্বাচনী কাজে দায়িত্বপ্রাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী সহ প্রিজাইডিং কর্মকর্তারা যার-যার মতো নির্বাচনী সরঞ্জাম নিয়ে লতার দিকে রওনা দেন।

এ সময় ইন্সপেক্টর রহমত আলী ও আনছার ভিডিপি কর্মকর্তা আশালতা উপস্থিত ছিলেন। ইতোমধ্যে প্রতিদ্বন্ধি আ’লীগ মনোনীত ( নৌকা) প্রার্থী দেবী রানী বিশ্বাস,সতন্ত্র প্রার্থী চিত্তরঞ্জন মন্ডল ( আনারশ) ও সনজিত সরকার( চশমা) প্রতিক নিয়ে ভোটের মাঠে মর্যাদার লড়াইয়ে রয়েছেন। এ বিষয়ে সহকারী কমিশনার( ভুমি) ও অতিঃ দায়িত্বে থাকা নির্বাচন অফিসার মোঃ আব্দুল আউয়াল জানান,অবাধ নিরপেক্ষ ভোট গ্রহনের জন্য প্রশাসন সব ধরণের প্রস্ততি গ্রহন করেছেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের আলোচিত
ওপরে