২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ব্রহ্মপুত্র নদের ভাঙনরোধে স্থায়ী ব্যবস্থা নেওয়া হবে-... ঠাকুরগাঁওয়ে বিজিবির হত্যাকাণ্ড, গ্রামবাসীর সাক্ষ্য... ফেনীতে মাসব্যাপী শিল্প বাণিজ্য মেলা শুরু বামনা উপজেলায় দুই অভিজ্ঞ প্রার্থীর মধ্যে লড়াই বেশ জমে... আই আর এম টিমের হাতে অবৈধ ভাবে আসা পণ্য বোঝাই ভারতীয় ট্রাক...

পাইকগাছার শরিফুল নামে এক যুবক নিখোঁজ

 ইমদাদুল হক,পাইকগাছা,খুলনা।। সমকাল নিউজ ২৪

পাইকগাছার শরিফুল গাজী (১৯) নামে এক নিখোঁজ যুবকের গত ২ সপ্তাহেও সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় যুবকের মা থানায় সাধারণ ডায়েরী করেছে।

প্রাপ্ত সূত্রে জানা গেছে, উপজেলার গড়ইখালী গ্রামের রফিকুল গাজীর ছেলে শরিফুল গাজী (১৯) গত ২৬ ফেব্রয়ারি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কয়রার মহেশপুর গ্রামে শ্বশুর বাড়ীর উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে যায়। পরবর্তীতে সে বাড়ীতে ফিরে না আসায় তার মা আইফুল বিবি (৫০) ছেলের শ্বশুর হাকিম মোড়লের বাড়ীতে গিয়ে খোঁজ নিয়ে জানতে পারেন সেখানে সে যায়নি। পরে এলাকায় বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান না পেয়ে মঙ্গলবার তার মা আইফুল বিবি থানায় সাধারণ ডায়রী করেছে। যার নং- ৪৯৯/১৯, তাং- ১২/০৩/২০১৯।

নিখোঁজ শরিফুলের মুখোমন্ডল গোলাকার, গায়ের রং ফর্সা, মাথার চুল হালকা, উচতা ৫ ফুট ৫ ইঞ্চি। নিখোঁজ হওয়ার সময় তার পরনে প্যান্ট ও শার্ট ছিল। কোন স্বহৃদয়বান ব্যক্তি যদি তার সন্ধ্যান পান তাহলে যোগাযোগ করার আহবান জানিয়েছেন তার পরিবার।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের সর্বশেষ
খুলনা বিভাগের আলোচিত
ওপরে