২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে কৃষকের ঘরে বিয়ের ১১ বছর পর এক সঙ্গে চার সন্তান বাংলাদেশীদের পদচারণায় জমজমাট কলকাতার ঈদ বাজার! স্বামী সন্তানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের... হঠাৎ কোটিপতি হয়ে যাওয়া এক নেতা

পাইকগাছায় আওয়ামী লীগনেতা রতন ভদ্রের মৃত্যুতে গভীর শোক।

 পাইকগাছা,(খুলনা) প্রতিনিধি।। সমকাল নিউজ ২৪

পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বাংলাদেশ হিন্দু মহাজোটের জেলা সহ-সভাপতি রতন ভদ্র (৭০) পরলোক গমন করেছেন। তিনি মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে নিজ বসতবাড়ীতে স্ট্রোক জনিত কারণে অসুস্থ্য হয়ে পড়লে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

রতন ভদ্র উপজেলার গদাইপুর গ্রামের মৃত প্রফুল্ল ভদ্রের ছেলে। তিনি উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ১ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক, জেলা আওয়ামী লীগনেতা আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক গাজী মোহাম্মদ আলী, সদস্য সচিব মোঃ রশীদুজ্জামান, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু ও আওয়ামী লীগনেতা আনোয়ার ইকবাল মন্টু সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও হিন্দু মহাজোটের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের আলোচিত
ওপরে