১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

পাইকগাছায় ঐতিহ্যবাহী ঘৌড় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

 ইমদাদুল হক সমকালনিউজ২৪

পাইকগাছায় ঐতিহ্যবাহী ঘৌড় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সার্বজনীন শ্রীশ্রী বড় ঠাকুর পূজা উপলক্ষে সোমবার বিকালে উপজেলার গড়ইখালীর বাইনবাড়ীয়া মিস্ত্রীরচক বিলে ঐতিহ্যবাহী এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিভিন্ন এলাকা থেকে আসা হাজার হাজার মানুষ গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ঘৌড় দৌড় প্রতিযোগিতা উপভোগ করেন।

প্রতিযোগিতায় যশোর রাজাপুরের সোনার বাংলা ও পবন, সাতক্ষীরা পাটকেলঘাটার পাগলা, যশোর অভয়নগরের পাখি ও ডুমুরিয়ার টাইগার সহ মোট ৫টি ঘোড়া অংশগ্রহণ করে। যার মধ্য অভয়নগরের পাখি প্রথম স্থান ও রাজাপুরের সোনার বাংলা দ্বিতীয় স্থান এবং রাজাপুরের পবন ও পাটকেল ঘাটার পাগলা ঘোড়া যৌথভাবে তৃতীয় স্থান অধিকার করে। প্রতিযোগিতা শেষে উদযাপন কমিটির আহবায়ক বিভাষ বাছাড়ের সভাপতিত্বে পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গড়ইখালী ইউপি’র প্যানেল চেয়ারম্যান আব্দুস সালাম কেরু।

বিশেষ অতিথি ছিলেন, নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সঞ্জিব কুমার মিস্ত্রী, আওয়ামী লীগনেতা গাজী মিজান, আনন্দ মন্ডল, প্রধান শিক্ষক দেবপ্রসাদ সানা, দীপংকর সরকার, সাবেক ইউপি সদস্য পরিমল কান্তি মন্ডল, প্রাক্তন প্রধান শিক্ষক অনীল কুমার মন্ডল, বিরিঞ্চি রায় ও শান্ত কুমার মন্ডল।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের সর্বশেষ
খুলনা বিভাগের আলোচিত
ওপরে