৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
৭ই মার্চ উপলক্ষে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের ফ্রি... যথাযথ মর্যাদায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এ... ৭ই মার্চ উপলক্ষে বরগুনা জেলা মুজিব অঙ্গনে শ্রদ্ধা... দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ চালক নি’হত; আহত- ৩ ঐতিহাসিক ৭ মার্চ; বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে...

পাইকগাছায় ওয়ারেন্টভুক্ত আসামীকে আটক করেতে গিয়ে দুই চৌকিদার রক্তাক্ত জখম : গ্রে’প্তার ২

  সমকালনিউজ২৪

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি।।

পাইকগাছায় চৌকিদার কর্তৃক ওয়ারেন্টভুক্ত আসামীকে আটক করে থানায় জানানোর সময় আসামী ও তার ভাইদের মারপিটে দুই চৌকিদার রক্তাক্ত জখম হয়েছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার চাঁদখালী ইউপির মৌখালী বাজারে। এলাকাবাসী আসামীকে গণপিটুনী দিয়েছে। এ ঘটনায় থানায় মা’মলা হয়েছে।

জানা যায়, উপজেলার চাঁদখালী ইউপির মৌখালীর কামরুল সরদারের ছেলে ২৭৭/২০নং মা’মলার ওয়ারেন্টভুক্ত আসামী জীবন সরদার (২৮) দীর্ঘদিন পালিয়ে থাকার কারণে পুলিশ তাকে খুঁজছিল। ওসি এজাজ শফীর নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৩জন চৌকিদার মৌখালী বাজারের নরিম সরদারের দোকানের সামনে আসামী জীবন সরদারকে আটক করে থানায় জানানোর চেষ্টাকালে আসামী জীবন ও তার ভাইয়েরা মিলে চৌকিদার ফিরোজ ও সিরাজুলকে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরবর্তীতে এলাকাবাসী জীবন ও রাজুকে গণপিটুনী দিয়ে জখম করলে চৌকিদাররা পাইকগাছা হাসপাতালে ভর্তি করে পুলিশে সংবাদ দেয়।

এ সময় পাইকগাছা থানা পুলিশ তাদের দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানা হেফাজতে নিয়েছে। এ ঘটনায় থানায় জীবন ও রাজু সহ ৬ জনের নামে মা’মলা হয়েছে।

ওসি এজাজ শফী জানান, জীবন চাঁদখালী ইউনিয়নের একজন কুখ্যাত ডাকাত ও ওয়ারেন্টভুক্ত আসামী। সে দীর্ঘদিন পালিয়ে ছিল। এলাকায় আসা মাত্রই চৌকিদাররা আমাকে জানালে আমি তাদেরকে গ্রে’প্তারের নির্দেশ দেই। কিন্তু তারা আমার চৌকিদারের গায়ে হাত দিয়েছে বিধায় তাদের নামে মা’মলা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের সর্বশেষ
খুলনা বিভাগের আলোচিত
ওপরে