৬ই জুন, ২০২০ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

পাইকগাছায় ধ’র্ষণ মা’মলার আসামী আটক

  সমকালনিউজ২৪

ইমদাদুল হক,পাইকগাছা (খুলনা) ::

খুলনার পাইকগাছায় ধর্ষণ মামলার আসামী ভবেন্দ্রনাথ সরকারকে পুলিশ আটক করেছে। সে পৌরসভার ৪নং ওয়ার্ড সরল গ্রামের মৃত অমূল্য সরদারের ছেলে। তার ডিএনএ প্রোফাইলিং করার জন্য আদালতে আবেদন করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, গত ৯ মার্চ ২০১৯ তারিখে আনুমানিক রাত ১টায় উপজেলার নায়েবখালী গ্রামের বিপ্র সরদারের মেয়ে ধর্ষণের শিকার হয়। প্রকৃতির ডাকে বাইরে আসলে ৩জন ব্যক্তি তাকে পার্শ্ববর্তী গোলবাগানে নিয়ে ধর্ষণ করে। দীর্ঘ খোঁজাখুঁজির পর ভোরে অজ্ঞান অবস্থায় পরিবারের লোকজন গোলবাগানের ভিতর থেকে উদ্ধার করে। এ ঘটনায় ৩জনকে আসামী করে ভিকটিমের পিতা থানায় এজাহার দাখিল করে। পুলিশ ভিকটিমকে উদ্ধার করে আদালতে পাঠালে এ ব্যাপারে ভিকটিম ম্যাজিস্ট্রেটের নিকট ২২ ধারা জবানবন্দিতে স্থানীয় কামরুল গাজী, শংকর সরদার ও ভবেন্দ্রনাথ সরকারের নাম উল্লেখ করে বিস্তারিত বর্ণনা দেন।

থানা পুলিশ ভিকটিমকে মেডিকেল রিপোর্ট সংগ্রহের জন্য পাঠালে ভিকটিমের ধর্ষণের আলামত মিলেছে। যা ঢাকা মেডিকেলের ডিএনএ এনালিস্ট ন্যাশনাল ফরেন্সি রিপোর্টে একজন অজ্ঞাত পুরুষের ডিএনএ পাওয়া গেছে। এ কারণে আটক ভবেন্দ্রনাথ সরদারকে ডিএনএ করার জন্য আদালতে পুলিশ আবেদন করেছে।

ওসি এজাজ শফী জানান, তিন মাসে পূর্বে এ মামলায় কামরুল গাজী ও গতকাল ভবেনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ধরণের মামলায় কাউকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের সর্বশেষ
খুলনা বিভাগের আলোচিত
ওপরে