২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন... রাজারহাটে নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ক্রমশ বিলীন... আইসিসির দেওয়া ‘বিশেষ সুযোগ’ নিচ্ছে না বাংলাদেশ! হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত ! বহিষ্কার হয়ে আত্মহত্যার চেষ্টা সেই ছাত্রলীগ নেত্রীর

পাইকগাছায় স্বামীর রহস্যজনক মৃত্যু; স্ত্রী আটক

 ইমদাদুল হক, পাইকগাছা,খুলনা। সমকাল নিউজ ২৪

পাইকগাছায় কৃষ্ণপদ ঘোষ (৩৮) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবার দাবী করছে। অপর দিকে আত্মহত্যার ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় পুলিশ মৃত্যুর স্ত্রী দেবী মন্ডল (২৮) কে আটক করেছে। আত্মহত্যাকারী কৃষ্ণপদ উপজেলার দেলুটি ইউনিয়নের সেনেরবেড় গ্রামের মৃতু সুরেন্দ্র ঘোষের ছেলে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, শুক্রবার রাত ১০টার দিকে কৃষ্ণপদ নিজ বসত ঘরের আড়ায় গলায় চাদর পেচিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে শনিবার সকালে থানা পুলিশের এসআই অনিষ মন্ডল ঘটনাস্থল থেকে মৃতুদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুমেক হাসপাতালে পাঠায়। এ সময় আত্মহত্যার বিষয়টি রহস্যজনক মনে হওয়ায় সন্ধেহ জনক কৃষ্ণপদ ঘোষের স্ত্রী দেবী মন্ডলকে আটক করে। এ ব্যাপারে এসআই অনিষ মন্ডল জানান, মৃত্যুর মুখে আচড়ের চিহ্ন রয়েছে। পারিবারিক কলহের কারণে তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিক ধারণা করছি।

থানার ওসি মোঃ এমদাদুল হক শেখ জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আটক স্ত্রী দেবী মন্ডলকে আদালতে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর এটি হত্যা নাকি আত্মহত্যা সেটা নিশ্চিত করে বলা সম্ভব হবে বলে থানা পুলিশের এ কর্মকর্তা জানিয়ছন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের আলোচিত
ওপরে