২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা

পাকিস্তানি নায়িকার সাথে সুন্দরবনে শাকিব খান

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
পাকিস্তানি নায়িকার সাথে সুন্দরবনে শাকিব খান

সুন্দরবনে বসে আন্তর্জাতিক মানের চলচ্চিত্র নির্মাণ নিয়ে দেশের শীর্ষ নায়ক শাকিব খান যে বিতর্ক সৃষ্টি করেছিলেন তার অন্যরকম অবসান হয়েছে। শিগগিরই পাকিস্তানি এক নায়িকাকে নিয়ে সুন্দরবনেই পরবর্তী চলচ্চিত্রের শুটিং শুরু করছেন তিনি, আর এই কথা জানিয়েছেন চলচ্চিত্রটির পরিচালক মালেক আফসারী।

মাসখানেক ধরে চলচ্চিত্রটির চিত্রনাট্য আব্দুল্লাহ জহির বাবু তৈরি করছেন বলেও জানালেন তিনি। বর্তমানে ঈদে মুক্তির অপেক্ষায় থাকা ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রের প্রচারণায় ব্যস্ত সময় কাটছে শাকিব খান ও পরিচালক মালেক আফসারীর। ছবিটির মুক্তির পরপর পরের চলচ্চিত্রের শুটিং শুরু করবেন বলে জানালেন পরিচালক।

সুন্দরবনে চলচ্চিত্রের ক্যামেরা চালু হবে; শুটিংয়ের সমাপ্তি ঘটবে ইস্তানবুলে। শাকিবের নায়িকা হিসেবে পাকিস্তানের জনপ্রিয় এক নায়িকাকে চুক্তিবদ্ধ করেছেন জানান মালেক; তবে এখনই নাম প্রকাশ করতে চান না।

“নো ইন্ডিয়া, নো বাংলাদেশ; পাকিস্তানি সেই নায়িকা আমার পূর্ব পরিচিত। এখন ও পাকিস্তানের সবচেয়ে ভালো পজিশনে আছে। ওর সঙ্গে আমার কথা হয়েছে। ”

মূলত পরের চলচ্চিত্রের প্রেক্ষাপটেই দিন তিনেক আগে এক অনুষ্ঠানে ‘সুন্দরবনে বসে আন্তর্জাতিক মানের চলচ্চিত্র’ নির্মাণের কথা বলেছিলেন চিত্রনায়ক শাকিব খান; ফেইসবুকে ছড়িয়ে পড়া সেই ভিডিও নিয়ে বিদ্রুপের মুখে পড়েছিলেন এ নায়ক।

বিষয়টি খোলাসা করলেন মালেক আফসারী, “সুন্দরবন তো জঙ্গল, ওখানে তো পাঁচতারকা হোটেল নেই। যে কয়দিন থাকব কষ্ট করেই থাকতে হবে। ওটাই সে বুঝাতে চেয়েছে যে, আমাকে যদি সুন্দবনেও ছেড়ে দেন তাহলেও আন্তর্জাতিক মানের ছবি বানাতে পারব।”

এবার ঈদে শাকিব খানে দুইটি ও মালেক আফসারীর একটি চলচ্চিত্র মুক্তির তালিকায় আছেন। এর মধ্যে মালেক আফসারী পরিচালিত‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রে শাকিবের বিপরীতে আছেন বুবলী। আরেক চলচ্চিত্র ‘নোলক’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ববি।

 

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে