৭ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়... বরগুনা রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাাচনে সহ-সভাপতি... সিলেট জেলা আ.লীগের সভাপতি লুৎফুর, সম্পাদক নাসির বাড়াবাড়ির একটা সীমা আছে : প্রধান বিচারপতি গণমাধ্যম কর্মি শংকর দত্তের বাবার মৃ’ত্যুতে এমপি...

পাকিস্তানের ক্রিকেট দলের ১৭ দিনের কোচ মিসবাহ!

 খেলাধুলা ডেস্কঃ সমকালনিউজ২৪

বিশ্বকাপের পর মিকি আর্থারকে বিদায় করে দেয়ার ঘোষণা জানায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আর্থারকে বিদায় করে দিলেও এখনও পর্যন্ত নতুন কোনও কোচ নিয়োগ দেয়নি তারা।

তবে মিকি আর্থারের পরিবর্তে আপাতত পাকিস্তান ক্রিকেট দলের কোচের দায়িত্ব পালন করবেন সাবেক অধিনায়ক মিসবাহ-উল হক।

অর্থ্যাৎ, সাবেক এই অধিনায়ককে পূর্ণাঙ্গ কোচ হিসেবে এখনও দায়িত্ব দেয়া হয়নি। আসলে বেশ ব্যস্ত সময় অপেক্ষা করছেন পাক ক্রিকেটাররা। বেশ কিছু গুরুত্বপূর্ণ ম্যাচ সামনে রেখে পাকিস্তানের ক্রিকেটারদের নিয়ে ১৭ দিনের প্রাক-মৌসুম প্রস্তুতি ক্যাম্প অনুষ্ঠিত হবে। আর সেটির নেতৃত্বের দায়িত্ব দেয়া হয়েছে মিসবাহকে। জানা গেছে, ২২ আগস্ট থেকে এই ক্যাম্প শুরু হবে। শেষ হবে ৭ সেপ্টেম্বর।

মূলতঃ পরবর্তী কোচ নিয়োগ না হওয়া পর্যন্তই মিসবাহ দায়িত্ব পালন করে যাবেন বলে জানিয়েছে পিসিবি।

প্রসঙ্গত, ইংল্যান্ড বিশ্বকাপে সেমিফাইনালে উঠতে পারেনি ‘৯২-এর বিশ্বকাপজয়ী দল পাকিস্তান। দলটির এমন পারফরম্যান্সে সমর্থকদের পাশাপাশি হতাশ হয়েছে পাক ক্রিকেট বোর্ডও। তাই বিশ্বকাপ মিশন শেষে দেশে ফিরে কিছু দিন বিরতির পর কোচ মিকি আর্থারকে বিদায় করে দেয়ার ঘোষণা দেয় পিসিবি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে