১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাংবাদিক জয়নাল এর মৃত্যুতে মিলাদ ও দোয়া  অনুষ্ঠিত বাজারে চাহিদার তুলনায় গরু বেশী শেষ সময়ে পশুর দাম কম দুর্গাপুরে ১০০ বল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন শাহরাস্থিতে এবারও শ্রেষ্ঠ ভূমি কর্মকর্তার সম্মাননা... ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর...

পাথরঘাটায় এনামুল, বামনায় মিজানুর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

 জেলা প্রতিনিধি, বরগুনাঃ সমকালনিউজ২৪

ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে স্থগিত থাকা তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে পাথরঘাটায় ভোটগ্রহণ হয়েছে। এতে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন এনামুল হোসাইন। দোয়াত-কলম প্রতীকের তিনি পেয়েছেন ২৪ হাজার ১২০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকের প্রার্থী নূর আফরোজা পেয়েছেন ২২ হাজার ২২৯ ভোট।

অন্যদিকে, বামনা উপজেলা চেয়ারম্যান পদে মোহাম্মদ মিজানুর রহমান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ১৭ হাজার ৬৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. সাইতুল ইসলাম লিটু ঘোড়া প্রতীকে ১০ হাজার ৯০৩ ভোট।

রোববার (৯ জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও বরিশাল বিভাগীয় অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন অফিসার দিলীপ কুমার হাওলাদার এবং বামনা উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ সেখ এ ফলাফল ঘোষণা করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে