১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনার ১টি ইউনিয়নে নির্বাচন।চেয়ারম্যান পদে ৩... নাটোরে র‍্যাবের অভিযানে হত্যা ও ধর্ষণ মামলার পলাতক দুই... বরগুনায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামীর যাবজ্জীবন... চাঁদপুরে শিশুপরিবার ও বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের... বরগুনায় শেখ রাসেলের জন্মদিন উদযাপন

পাথরঘাটায় বিস্কুটের কার্টুনে সদ্য ভূমিষ্ঠ শিশু উদ্ধার

 মোঃআসাদুজ্জামান,বরগুনাঃ সমকালনিউজ২৪

বরগুনার পাথরঘাটায় বিস্কুটের কার্টুনের ভিতর সদ্য জন্মানো ফুটফুটে একটি ছেলে শিশুকে উদ্ধার করেছে পাথরঘাটা থানা পুলিশ। উদ্ধার হওয়া শিশুটির খোঁজ নিশ্চিত করতে পুলিশ বিভিন্ন স্থানে খোঁজ নেয়ার পাশাপাশি তাদের হেফাজতে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দিচ্ছে।

জানা যায়, পাথরঘাটা পৌর শহরের বিএফডিসি মৎস্য ঘাট সংলগ্ন রাস্তার পাশে ওয়ালের ওপর বিস্কুটের কার্টুন দেখতে পায় স্থানীয়রা। এটি নিয়ে তাদের সন্দেহ হলে ডিউটি অফিসারকে ফোন করে জানায়। পরে থানা থেকে টহল পুলিশ গিয়ে বিস্কুটের কার্টুনটি খুললে ভিতর থেকে সদ্য জন্মানো একটি ছেলে শিশুর মুখে স্কচটেপ পেচানো অবস্থায় দেখতে পায়।

পাথরঘাটা থানার উপপরিদর্শক আবদুল হালিম জানান বৃহস্পতিবার রাত সাড়ে বারোটার দিকে সংবাদ পেয়ে শিশুটিকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করি। বাচ্চাটি বর্তমানে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে।

অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা সার্কেল তোফায়েল আহমেদ সরকার জানান, উদ্ধার হওয়া শিশুটির পরিচয় নিশ্চিত করতে সব ধরনের চেষ্টা চালানো হচ্ছে। প্রাথমিকভাবে শিশুটির চিকিৎসার নিশ্চিত করার জন্য পুলিশ হেফাজতে হাসপাতালের শিশু কেয়ারে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
ওপরে