২১শে এপ্রিল, ২০১৯ ইং ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমি চাইলে নিশ্চয় দোষের হবে না বিমানের টয়লেটে মিলল ১৪ কেজি সোনা পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন... রাজাপুর ভিজিডি কার্ড বিতরণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ স্কুলছাত্রী নিপাকে কৃত্রিম পা লাগাতে নেয়া হবে বিদেশে

পাথরঘাটা উপজেলায় আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে লড়াই বেশ জমে উঠেছে

 মোঃআসাদুজ্জামান,বরগুনা সমকাল নিউজ ২৪

পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র জমে উঠেছে প্রচার প্রচারণা। পোস্টার-–ব্যানারে ছেয়ে এ নির্বাচনী এলাকা। কাকডাকা ভোর হতে গভীর রাত পর্যন্ত চলছে প্রার্থীদের গণসংযোগ। প্রার্থীদের কর্মী সমর্থকগণ ভোটাদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন। বিরামহীনভাবে চালিয়ে যাচ্ছেন মহল্লায় মহল্লায় উঠান বৈঠক। এ উঠান বৈঠক চলে গভীর রাত অবধি। প্রতিদিন সন্ধ্যার পর পাথরঘাটা শহরসহ উপজেলার বিভিন্ন হাট বাজারে প্রার্থীদের সমর্থনে খন্ড খন্ড মিছিল। কোথাও কোথাও ঘটছে মারামারির ঘটনাও। হোটেল-রেস্তোরাসহ ছোটখাট চা দোকানেও আলোচনার ঝড় বইছে উপজেলা নির্বাচন নিয়ে।

পাথরঘাটার উপজেলা মোট ভোটার সংখ্যা ১ লাখ ২০ হাজার ৭’শ ৫৯জন। এর মধ্যে পুরুষ ৫৯হাজার ৯’শ২১ জন এবং মহিলা ৬০ হাজার ৮’শ ৩৮ জন।

পাথরঘাটা উপজেলায় ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এ উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মোঃআলমগীর হোসেন(দাদু) তিনি বর্তমানে
পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি দ্বায়িত্ব পালন করছেন।

এদিকে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিক নিয়ে নির্বাচন করছেন মোস্তফা গোলাম কবির। এই দুই অভিজ্ঞ চেয়ারম্যান প্রার্থী এবারও ভোট যুদ্ধে মুখোমূখী অবস্থানে রয়েছেন।

দলীয় মনোনয়ন পাওয়ায় মোঃ আলমগীর হোসেন (দাদু) বেশ খোশ মেজাজে তার নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন।
ও অন্নদিকে স্বতন্ত্র প্রার্থী মোস্তফা গোলাম কবির তার আনারস প্রতিকের ভোট চেয়ে বেড়াচ্ছেন পাথরঘাটা বাসির কাছে।

এদিকে ভোটারা বলছেন মুক্তিযুদ্ধের চেতনায় দূর্নীতি ও মাদকমুক্ত সমাজ গড়তে যারা অনুপ্রেরনা যোগাবে এবং যে প্রার্থী দেশের উন্নয়নের স্বার্থে কাজ করবে যাচাই বাছাই করে তেমন প্রাথীকে দেখে শুনে ভোট দেবো।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে