২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

পাথরঘাটা ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্ত পরিদর্শনে আসেন বিএনপির কেন্দ্রীয় নেতারা

 মোঃআসাদুজ্জামান,বরগুনা/ সমকাল নিউজ ২৪

ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্ত বরগুনার পাথরঘাটা এলাকা পরিদর্শনে আসেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। তাঁরা সকাল ১১ পাথরঘাটা থেকে সড়ক পথে বলেশ্বর নদের তীরের চরদুয়ানী ইউনিয়নের দক্ষিণ চরদুয়ানী গ্রামের বাঁধঘাট এলাকায় যান। ফণীর আঘাতে দক্ষিণ চরদুয়ানী গ্রামে ঘর চাপায় দাদি নূরজাহান বেগম ও নাতি জাহিদুলের মৃত্যু হয়। তাঁদের স্বজন ইব্রাহিম হোসেনের সঙ্গে দেখা করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বৃন্দ। ওই পরিবারকে ঘর তৈরিতে ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা দিয়েছেন।

এ ছাড়া তারা ক্ষতিগ্রস্ত আরও কয়েকটি পরিবারকে সহায়তা দেন এবং সর্ব সাধারনের জন্য মেডিকেল ক্যাম্পের মাধ্যমে ফ্রি চিকিৎসার ব্যবস্থা করা হয়। প্রতিনিধিদলে ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায়, উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টু, সহসভাপতি সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার, বরিশাল বিভাগের সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন ও বরগুনা জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা। ও স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে