২১শে আগস্ট, ২০১৯ ইং ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিশ্ব আলোকচিত্র দিবস পালিত চাঁদপুরে মাদ্রাসা ছাত্র হ’ত্যার ঘটনায় আটক-১; মাথা... ফেনীতে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক বঙ্গবন্ধু’র ৪৪তম... আত্রাইয়ে হারিয়ে যাচ্ছে ঐতিহ্যবাহী মাটির বাড়ি ঘর বরগুনায় স্বেচ্ছাসেবকদলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী...

পারভেজ কবীরকে আওয়ামীলীগের চুড়ান্ত মনোনয়ন প্রদান।

 মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর) সমকাল নিউজ ২৪

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় আওয়ামীলীগের প্রার্থী হিসেবে চুড়ান্ত মনোনয়ন পেয়েছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব পারভেজ কবীর।

এরই প্রেক্ষাপটে গত বৃহস্পতিবার সন্ধ্যায় পারভেজ কবীর ঢাকা হতে একতা এক্সপ্রেস ট্রেন যোগে বিরামপুর রেলস্টেশনে পৌছিলে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে শত শত নেতা-কর্মীদের স্লোগানে মুখরিত হয় পুরো স্টেশন এলাকা। সেখান থেকে নেতা-কর্মীদের সাথে নিয়ে পায়ে হেঁটে ঢাকা মোড়ে অবস্থিত বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন। এরপর মিজান মার্কেটের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় তিনি দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের সাধারণ সম্পাদক ওবাইদুল কাদের, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, হুইপ ইকবালুর রহিম, দিনাজপুর-৫ সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান ফিজার সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, এই নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা নিজেই তাকে মনোনয়ন দিয়েছেন। নির্বাচনে জয়লাভ করে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে সকল নেতা-কর্মীদের এক হয়ে কাজ করার আহবান জানান তিনি। পরিশেষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল পারভেজ কবীরের চুড়ান্ত মনোনয়ন পত্রটি সকলের সামনে পাঠ করে শুনান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে