২২শে জুলাই, ২০১৯ ইং ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যশোরের শার্শায় প্রসূতি নারীর তিন পুত্র সন্তানের জন্ম চাঁদপুরে স্কুল শিক্ষিকার গলাকেটে হত্যা বগুড়ায় ছেলে ধরা সন্দেহে এক ব্যক্তিকে পুলিশে সোপর্দ বরগুনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা... কোটচাঁদপুরে অবৈধ গর্ভপাতের মূলহোতা রিনা পারভিন আটক

পিকআপ চাপায় মাছ ব্যবসায়ী নিহত।

  সমকাল নিউজ ২৪

লক্ষ্মীপুরের রায়পুরে মালবাহী পিকআপ ভ্যান চাপায় সাইকেলআরোহী মো. সেলিম (৪০) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে ক্ষেতে পড়ে যায়।

শনিবার (২ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার চরপক্ষি সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পিকআপ চালক সফিক হোসেন সরদার ও সহযোগী তানজিল হোসেনকে আটক করা হয়েছে। নিহত সেলিম রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের পানপাড়া গ্রামের নূর মোহাম্মদের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মালবাহী পিকআপটি রায়পুর থেকে (ঢাকা-ট ১১-৭০১৪) হায়দরগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল। পথে চরপক্ষি সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সাইকেল আরোহী মাছ ব্যবসায়ী সেলিমকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি উল্টে সড়কের পাশের ক্ষেতে পড়ে যায়।

হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বেলায়েত হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে চালক সফিক ও তার সহযোগী তানজিলকে আটক করা হয়। পিকআপটি উদ্ধার করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
লক্ষ্মীপুর বিভাগের আলোচিত
ওপরে