২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে একতলা ভবনের ছাঁদ থেকে এক নারীর লা’শ উদ্ধার... সকলকে স্বাস্থ্যবিধির প্রতি সর্তক নজর রেখে খেলায়... শার্শায় পৈত্রিক ভিটা থেকে উচ্ছেদের চেষ্টার অভিযোগ... কোন ভাবেই বাল্য বিবাহ পড়ানো যাবেনা… এমপি শাহে আলম মির্জাপুরে উচ্ছেদের পর পরই সরকারি রাস্তা বন্ধ করে রাতের...

পিরোজপুরের আবির মোহাম্মদ হোসেন জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

  সমকালনিউজ২৪

মীর জিয়া, পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন পিরোজপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্য নির্বাচিত হয়েছেন।

গ্রে’ফতারি পরোয়ানা তামিল, মা’দক উদ্ধার ও জন-শৃঙ্খলা রক্ষায় শক্তিশালি ও সফলভাবে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ তাকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্য নির্বাচিত করে পুরষ্কৃত করা হয়।

পিরোজপুর পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে তার হাতে ওই পুরস্কারের ক্রেষ্ট ও সনদ তুলে দেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) কাজী শাহ নেওয়াজ, সিনিয়র সহকারি পুলিশ সুপার (নেছারাবাদ-কাউখালী সার্কেল) মো. রিয়াজ হোসেন পিপিএম।

এ সময় জেলা পুলিশের কর্মকর্তা ও জেলার সকল উপজেলার অফিসার ইনচার্য সহ বিভিন্ন স্তরের পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুরস্কার পাওয়ার অভিব্যক্তি প্রকাশ করে অফিসার ইনচার্য আবির মোহাম্মদ হোসেন বলেন, তার এ পুরস্কার প্রপ্তিতে ভবিষ্যতে তার পেশাগত কার্যক্রমকে আরও গতিশীল করবে। তিনি তাকে এ পুরস্কার প্রদান করায় পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানের ভূয়সী প্রসংশা করেন এবং তাকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি তাকে সহযোগীতা করার জন্য তিনি নেছারাবাদ থানার সকল অফিসার ও ষ্টাফবৃন্দদের প্রতিও ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পিরোজপুর বিভাগের সর্বশেষ
পিরোজপুর বিভাগের আলোচিত
ওপরে